Views: 80

ঢাকা বিভাগীয় সংবাদ

ঢাকার আশুলিয়া প্রেস ক্লাবে ককটেল বিস্ফোরণ

জুমবাংলা ডেস্ক : ঢাকার আশুলিয়া প্রেস ক্লাব চত্বরে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

রোববার রাত ৮টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়ক সংলগ্ন আশুলিয়া প্রেস ক্লাব চত্বরে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।


প্রেস ক্লাবে উপস্থিত সাংবাদিক যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু বলেন, রাত ৮টা ১০ মিনিটে পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। এর মধ্যে একটি ককটেল প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা সময় টিভির সাংবাদিক মোজাফফর হোসেন জয়ের ব্যক্তিগত গাড়ির পাশে বিস্ফোরণ ঘটে। তবে উপস্থিত সাংবাদিকরা আতঙ্কিত হলেও এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান বলেন, অল্পের জন্য বেঁচে গেছি আমরা। হয়তো ককটেলে থাকা প্লিন্টার বিঁধে আমরা হতাহত হতে পারতাম। তাই সাংবাদিকদের জীবনের নিরাপত্তা নিশ্চিতে প্রশাসনের জোরাল হস্তক্ষেপ কামনা করছি।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, প্রেস ক্লাবের সামনে ককটেল বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন দোকানি

Mohammad Al Amin

শিশু সন্তানের গলায় চাকু ধরে মাকে ধর্ষণ

Shamim Reza

মা ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান

Shamim Reza

সীমান্তে দুই কেজি স্বর্ণবারসহ আটক ১

Saiful Islam

স্বামীর সঙ্গে গৃহবধূর পরকীয়া, তুলে নিয়ে চুল কাটল আরেক গৃহবধূ

rskaligonjnews

প্রসূতির পেটে গজ রেখেই সেলাই!

rskaligonjnews