Views: 63

অর্থনীতি-ব্যবসা জাতীয়

ঢাকার মালিবাগে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

জুমবাংলা ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মালিবাগ উপশাখা রবিবার (১৫ মার্চ) ঢাকার মালিবাগ চৌধুরীপাড়ায় ডিআইটি রোডে উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ উপশাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকত। ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকের রামপুরা শাখাপ্রধান মো. মুস্তাকিমুর রহমান, ব্যবসায়ী আবদুল হক ও হারুনুর রশিদ খান এবং উপশাখা ইনচার্জ আমানুল্লাহ আমান। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভমিকা পালন করছে ইসলামী ব্যাংক। এ ব্যাংক দেশের শিল্প বিনিয়োগের পথিকৃৎ। তেমনি গ্রামীণ দারিদ্র বিমোচনেও কাজ করছে এ ব্যাংক। তিনি বলেন, মানুষের আস্থা ও বিশ্বাসের কারণেই ইসলামী ব্যাংক দেশের বৃহৎ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। কল্যাণমুখী ইসলামী ব্যাংকিং জাতি-ধর্ম নির্বিশেষে দেশে ও বিশ্বে প্রসারিত হচ্ছে।

Share:



আরও পড়ুন

ছুটি বাড়ানোর দাবিতে শ্রমিক-পুলিশ সংঘর্ষ গুলি, আহত ৫০

Saiful Islam

সিগারেটের দাম বাড়ানোর দাবি

Saiful Islam

ভরিতে ২৩৩৩ টাকা বাড়ল স্বর্ণের দাম

Saiful Islam

বাংলাদেশসহ চার দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা

Saiful Islam

৫০৮ বছরের ইতিহাস যে মসজিদকে ঘিরে

Shamim Reza

ট্রাকে ত্রিপলের নিচে লুকিয়ে যাত্রা, ভাড়া ৫০০!

Saiful Islam