Views: 71

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ঢাকার হ্যাটট্রিক পরাজয়


স্পোর্টস ডেস্ক : পরাজয়ের বৃত্তেই আটকে আছে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন ঢাকা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের তিন ম্যাচে রাজশাহী, চট্টগ্রামের পর সোমবার খুলনার বিপক্ষে ৩৭ রানে হারল রাজধানীর দলটি।

ফ্রাঞ্চাইজি এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে রাজশাহীর বিপক্ষে ১৭০ রানের টার্গেট তারা করতে নেমে মাত্র ২ রানে হেরে যায় মুশফিকরা। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ৮৮ রানে অলআউট হওয়া দলটি হেরে যায় ৯ উইকেটের বড় ব্যবধানে।

সোমবার মিরপুরে খুলনার বিপক্ষে ১৪৭ রানের মাঝারি স্কোর তাড়া করতে নেমে ১৪ রানে ৩ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ঢাকা। চতুর্থ উইকেটে ইয়াসির আলীকে সঙ্গে নিয়ে ৫৭ রানের জুটি গড়েন মুশফিক। ২৯ বলে ২১ রানে ফেরেন ইয়াসির। এরপর মাত্র ৭ রানের ব্যবধানে আউট মুশফিক। তার আগে ৩৫ বলে করেন দলীয় সর্বোচ্চ ৩৭ রান। শেষদিকে আর কোনো ব্যাটসম্যান উইকেটে থিতু হতে না পারায় ১০৯ রানে ইনিংস গুটায় ঢাকা।


এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে মাহমুদউল্লাহ রিয়াদের একার লড়াইয়ে শেষপর্যন্ত ১৪৬ রান করে খুলনা। তাদের শুরুটাও ভালো যায়নি। ৩০ রানে প্রথমসারির ৩ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বিপদে পড়ে যাওয়া দলকে খেলায় ফেরান ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদ। চতুর্থ উইকেটে তারা ৫৬ রানের জুটি গড়েন। ২৭ বলে ২৯ রান করে ফেরেন ইমরুল কায়েস।

এরপর আরিফুল হককে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ফের ৩৫ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। মাত্র ১১ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ১৯ রানের ঝড়ো ইনিংস খেলেন আরিফুল হক। ইনিংসের শেষ ওভারে আউট হন ৪৭ বলে তিন চারে ৪৫ রান করা মাহমুদউল্লাহ রিয়াদ। ৫ বলে এক চার ও এক ছক্কায় ১৫ রানে অপরাজিত ছিলেন শুভাগত হোম চৌধুরী।

সংক্ষিপ্ত স্কোর
খুলনা: ২০ ওভারে ১৪৬/৮ (মাহমুদউল্লাহ ৪৫, ইমরুল ২৯, আরিফুল ১৯, শুভাগত ১৫*, সাকিব ১১; রুবেল ৩/২৮, শফিকুল ২/৩৪)।

ঢাকা: ১৯.২ ওভারে ১০৯(মুশফিক ৩৭, ইয়াসির ২১; শুভাগত ৩/১৩, শহিদুল ৩/৩০)।
ফল: খুলনা ৩৭ রানে জয়ী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিডনিতে বর্ণবাদের ঘটনায় উত্তাল ভারত, ক্ষমা চাইলো অস্ট্রেলিয়া

Saiful Islam

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত টাইগাররা

Saiful Islam

দুর্ঘটনায় আহত শোয়েব মালিক

Shamim Reza

সকালে শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ

Mohammad Al Amin

অবিবাহিতদের সাথে পারলো না বিবাহিতরা

Saiful Islam

যে কারণে ম্যাচের সময় পরিবর্তন করেছে বিসিবি

Saiful Islam