Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

ঢাকার ৪৬ স্থানে করোনায় আক্রান্ত ১২৩, নারায়নগঞ্জে ৪৬


জুমবাংলা ডেস্ক : দুপুরে অনলাইনে করোনা সংক্রান্ত অনলাইন ব্রিফিংয়ে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৫৪ জন। ঢাকায় ৩৯ জন, আশপাশের উপজেলায় ১ জন, বাকিরা সবাই ঢাকার বাইরে।


সারাদেশে করোনায় আজ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২১৮ জন। এরমধ্যে রাজধানীর ভিতরের এলাকগুলোর মধ্যে সবচেয়ে বেশি সংক্রমিত ধানমন্ডি, ওয়ারি ও বাসাবো। এসব এলাকায় ৯ জন করে আক্রান্ত হয়েছে। মিরপুর-১ নাম্বারে ৮, উত্তর টোলারবাগ-মোহাম্মদপুর-গুলশানে ৬ জন করে আক্রান্ত হয়েছে। উত্তরা-যাত্রাবাড়ি-লালবাগ এলাকায় আক্রান্ত হয়েছে ৫ জন করে। টোলারবাগে ৪ জন। ৩ জন করে আক্রান্ত হয়েছে বসুন্ধরা-শোয়ারি ঘাট-জিগাতলা। গ্রীনরোড, চকবাজার, বাবু বাজার, ইসলামপুর, পুরানা পল্টন, তেজগাঁও, মিরপুর ১০-১১, শাহ আলী বাগ এলাকাগুলোতে ২ জন করে আক্রান্ত হয়েছেন। একজন করে আক্রান্ত হয়েছেন আদাবর, বসিলা, সেন্ট্রাল রোড, শাহবাগ, বুয়েট এড়িয়া, হাজারি বাগ, উর্দু রোড, লক্ষীবাজার, নারিন্দা, কোতয়ালি, বংশাল, ইস্কাটন, বেইলি রোড, মগবাজার, রামপুরা, শাজাহানপুর, নিকুঞ্জ, আশকোনা, মহাখালি, কাজীপাড়া, বাড্ডা, মিরপুর-১৩, পিরেরবাগ এলাকায় একজন করে আক্রান্ত হয়েছে।

রাজধানীর বাইরে ৯৫ জন আক্রান্ত হয়েছেন। জেলাগুলো হলো নারায়নগঞ্জ ৪৬, মাদারীপুর ১১, ঢাকা ও গাইবান্ধা ৫, নরসিংদী ৪, চট্টগ্রাম ও মানিকগঞ্জ ৩, টাংগাইল-জামালপুর-কুমিল্লা ২ জন করে, নীলফামারী-রাজবাড়ী-রংপুর-শরিয়তপুর-শেরপুর-সিলেট-চুয়াডাঙ্গা-কক্সবাজার-মৌলভীবাজার-কেরানীগঞ্জ-কিশোরগঞ্জ-গাজীপুর এলাকায় একজন করে আক্রান্ত হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যেভাবে কাজ করবে জোনভিত্তিক লকডাউন

Shamim Reza

ডেঙ্গু প্রতিরোধে ডিএনসিসির ‘চিরুনি’ অভিযান শুরু

azad

মাস্ক ব্যবহার না করায় বাগেরহাটে পাঁচদিনে ১৩৬ জনের অর্থদণ্ড

azad

করোনা প্রতিরোধে সমন্বিত প্রচেষ্টার বিকল্প নেই : মন্ত্রী

azad

আগামীকাল থেকে ঢাকার দুই এলাকা লকডাউন

Shamim Reza

রবিবার থেকে রেড জোন : ঢাকার যে ২৩ এলাকায় করোনা রোগী বেশি

rony