Views: 144

খেলাধুলা

ঢাকায় এসে করোনার থাবায় নেপালি ফুটবলার


ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক: করোনার আঘাতে বিধস্ত নেপাল ফুটবল দল। বাংলাদেশ সফরের আগেই পাঁচ ফুটবলার করোনা আক্রান্ত হয়ে দল থেকে বাদ পড়েন। ঢাকায় আসার ঠিক আগে আগে আরো দু’জন ফুটবলার আক্রান্ত হন। এমন অবস্থায় সাত ফুটবলারকে ছাড়াই প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় পা রাখে নেপাল দল।


এখানেই শেষ নয়, ঢাকায় আসার পরও দলটির পিছু ছাড়েনি করোনাভাইরাস। ঢাকায় এসে নেপালের আরেক খেলোয়াড়ের করোনা শনাক্ত হয়েছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

১৩ নভেম্বর প্রথম ম্যাচ সামনে রেখে মঙ্গলবার (১০ নভেম্বর) নিয়মমাফিক করোনা পরীক্ষা করা হয় বাংলাদেশ ও নেপালের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের। বাংলাদেশের সব খেলোয়াড়ের করোনা নেগেটিভ হলেও নেপালের এক ফুটবলারের করোনা শনাক্ত হয়েছে।

জানা যায় করোনা আক্রান্ত নেপালের ফুটবলার হলেন ডিফেন্ডার রজিন ধিমাল। নেপালের অন্যতম সেরা অভিজ্ঞ এই ডিফেন্ডারের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বাফুফে ও নেপাল দলীয় সূত্র। তবে অভিজ্ঞ এই খেলোয়াড়কে না পাওয়ায় দল সাজাতে অনেকটাই হিমশিম খেতে হতে পারে নেপালের কোচ বালগোপাল মহারজনকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাকিস্তান দলে সুযোগ পেলেন নতুন ৯ ক্রিকেটার

Mohammad Al Amin

অবশেষে ফুটবলকে বিদায় জানালেন ওয়েইন রুনি

Mohammad Al Amin

দলবদ্ধভাবে কোলাকুলি থেকে বিরত থাকতে খেলোয়াড়দের প্রতি আহ্বান জানাবেন ল্যাম্পার্ড

Mohammad Al Amin

ড্র করে হতাশ আর্সেনাল

azad

টোকিও অলিম্পিক নিয়ে স্থগিতসহ যে কোনও কিছু ঘটতে পারে!

Mohammad Al Amin

বাবরের বিরুদ্ধে ধর্ষণের মামলা তুলে নিলেন হামিজা

Shamim Reza