Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

ঢাকায় করোনায় আক্রান্ত মসজিদের ইমাম


breaking newsরাজধানীতে মসজিদের এক ইমামের শরীরে করেনাভাইরাস ধরা পড়েছে। তিনি মগবাজার এলাকায় থাকেন এবং অন্য এলাকার একটি মসজিদে ইমামতি করেন।

তিনি যে বাসায় থাকেন, সেটি এরইমধ্যে লকডাউনের উদ্যোগ নিয়েছে প্রশাসন। এছাড়া ওই মসজিদের মুয়াজ্জিনসহ খাদেমদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. জহুরুল ইসলাম বুধবার (৮ এপ্রিল) রাতে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, চিকিৎসার জন্য ওই ইমামকে বাংলাদেশ কুয়েত মৈত্রী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকেও সংক্রমিত ব্যক্তির বাসা লকডাউনের ব্যবস্থা নেওয়া হয়েছে।


বুধবার বিকেলে পরীক্ষায় জানা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার বাসাটিকেও লকডাউন করা হয়। এছাড়া তিনি যে মসজিদে নামাজ পড়াতেন, সেই মসজিদের মুয়াজ্জিনসহ আরও চার জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

ঢাকা জেলার সিভিল সার্জন কর্মকর্তা ডা. আবু হোসেন মো. মঈনুল আহসান সংবাদমাধ্যমকে বলেন, একটি মসজিদের ইমামের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ ছিল। আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষা করেছি। পরীক্ষার ফল সরাসারি ল্যাব থেকে ওই ব্যক্তির কাছে গেছে। তাকে আমরা বাংলাদেশ কুয়েত মৈত্রী সরকারি হাসপাতালে পাঠাচ্ছি।

এর আগে, বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত ব্রিফিংয়ে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সারাদেশে নতুন করে ৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে মারা গেছেন তিন জন। সব মিলিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয় ২১৮ জন, মৃতের সংখ্যা দাঁড়ায় বিশে। এরপর রাতে চট্টগ্রামে আরও তিন করোনাভাইরাসে আক্রান্তের তথ্য পাওয়া যায়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মেহেরপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও মেসডার ত্রাণ সমাগ্রী বিতরণ

azad

আবারও প্লাজমা নিলেন ডা. জাফরুল্লাহ, ভালো আছেন

Shamim Reza

বেড়ে যাচ্ছে বাংলাদেশের আয়তন, নতুন ভূমি যুক্ত হতে পারে ২৫ হাজার বর্গ মাইল

rony

করোনা সংক্রমণের ‘হটস্পট’ ধরে লকডাউন করতে যাচ্ছে সরকার

mdhmajor

মায়ের জ্বর-শ্বাসকষ্ট, গোপনে ঢামেকের গেটে ফেলে গেল ছেলে

Shamim Reza

ডিপ কোমায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

rony