জাতীয় ঢাকা স্লাইডার

ঢাকায় পৌঁছেছে সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মরদেহ

বাদলজুমবাংলা ডেস্ক: জাতীয় সমাজতান্ত্রিক দলের (একাংশ) কার্যকরী সভাপতি ও সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মরদেহ ঢাকায় পৌঁছেছে।

আজ রাত শুক্রবার রাতে সাড়ে ৮টার দিকে বেঙ্গালুরু থেকে তার মরদেহবাহী এয়ার ইন্ডিয়ার ফ্লাইটটি হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে মরদেহ গ্রহণ করেন তার দুই ভাই। এসময় জাসদ একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, কেন্দ্রীয় নেতা ডা. মুশতাক, করিম সিকদারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদল এমপি’র প্রথম নামাজে জানাজা আগামীকাল শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।

ওইদিন দুপুরে তার মরদেহ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

পরে বাদ আসর তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও জাতীয় নেতা মঈন উদ্দিন খান বাদল এমপি গতকাল বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরু’তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।



জুমবাংলানিউজ/এইচএম




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ