অপরাধ-দুর্নীতি জাতীয়

ঢাকায় ৭ বছরের শিশু ধর্ষণকারী জুবায়েরকে হবিগঞ্জে আটক

জুমবাংলা ডেস্ক : রাজধানী ঢাকার বাসাবোর সবুজবাগ এলাকায় সাত বছরের শিশু ধর্ষণকারী জুবায়ের আহমেদ তালুকদারকে (২৮) হবিগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব-৩।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। রাতেই তাকে ঢাকায় নিয়ে গেছে র‌্যাব-৩ এর একটি টিম। আটক জুবায়ের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি এলাকার আকির মিয়া তালুকদারের ছেলে।

র‌্যাব-৩ জানায়, ঢাকার সবুজবাগ বাসাবো এলাকায় সাবলেটে ভাড়া থাকতো শিশুর পরিবার। গত ১৬ জানুয়ারি সকালের দিকে পাশের রুমে থাকা জুবায়ের শিশুকে ফুসলিয়ে নিজের রুমে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর ২২ জানুয়ারি রাতে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে মোবাইল ফোনে ট্র্যাকিংয়ের মাধ্যমে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার সন্ধ্যা থেকে হবিগঞ্জ শহরের রাজনগরে অভিযান চালায়। রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি বাসার ছাদ থেকে জুবায়েরকে আটক করা হয়।

শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ