ক্রিকেট (Cricket) খেলাধুলা

তখন মনে হয়েছিল ম্যাচটা হেরেই যাচ্ছি : রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক : শেষ দিকে ৮ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ৬৯ রান। তখন মনে হয়েছিল ম্যাচটা হাত ফঁসকে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট দলের অন্তবর্তীকালীন অধিনায়ক রোহিত শর্মা।

পরাজয়ের দুয়ার থেকে দলকে জয় উপহার দেয়ায় ভারতীয় বোলারদের প্রশংসা করেছেন রোহিত শর্মা। তিনি বলেন, বোলাররাই ম্যাচটা জেতাল। শিশির পড়ার স’ম’স্যাকে মাথায় রাখলে মানতেই হয় কাজটা খুব কঠিন ছিল।


অধিনায়ক বিরাট কোহলি বিশ্রামে থাকায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেন রোহিত শর্মা। তার অধিনায়কত্বেই টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় স্বাগতিক ভারত।

রোববার সিরিজ জয় নিশ্চিত করার পর সংবাদমাধ্যমে রোহিত শর্মা বলেন, প্রথম ম্যাচে হারের পর আমরা দারুণভাবে প্রত্যাবর্তন করেছি। ছেলেরা দায়িত্ব নিয়ে খেলেছে। ম্যাচ জয়ে কৃতিত্বটা বোলারদেরই দিতেই হবে। ব্যাটিংয়ে স্রেয়াশ আয়ারও লোকেশ রাহুল দুর্দান্ত খেলেছে। প্রত্যেকে নিজের মতো করে দায়িত্ব নেবে এটাই আমরা চাই।

রোহিত শর্মা আরও বলেন, আমরা আজ যেমন খেললাম, এরপর থেকে তরুণরা এভাবে খেলতে থাকলে দল নির্বাচনে বিরাট কোহলি ও নির্বাচকদের দু’শ্চি’ন্তায় পড়তে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ইংল্যান্ডে জৈব-সুরক্ষা বলয় ভাঙলেন হাফিজ, ক্ষুব্ধ পিসিবি

Sabina Sami

সাকিবকে ফেরাতে আইসিসির দ্বারস্থ হবে বিসিবি

Saiful Islam

দীর্ঘ বিরতি শেষে ২৪ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে তামিম-মুশফিকরা

Sabina Sami

আইপিএলে দল না পেয়ে আত্মহত্যা ক্রিকেটারের!

rony

২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা

Mohammad Al Amin

পিছিয়ে গেল লঙ্কা প্রিমিয়ার লিগ

Mohammad Al Amin