Views: 124

বিনোদন

তবে কী প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ, সুস্মিতার পোস্ট ঘিরে জল্পনা!


বিনোদন ডেস্ক : প্রেমিক ​রোহমান শলের সঙ্গে কি সুস্মিতা সেনের বিচ্ছেদ হয়ে গেছে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে এমন গুঞ্জন তৈরি হয়েছে। ঠিক কী লিখেছেন সুস্মিতা সেন?


নিউ ইয়র্কের ম্যারেজ ও ফ্যামেলি থেরাপিস্ট হিসাবে পরিচিত ভিয়েনা ফারাওন’র কিছু উক্তি শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে লিখেছেন, ”অজ্ঞাত কারণে আমাদের জীবনে কিছু জিনিসের পুনরাবৃত্তি ঘটতে থাকে। যতক্ষণ না আমরা সচেতনভাবে সেগুলি ভেঙে ফেলি। অভিজ্ঞতা থেকে বলছি, আমরা প্রত্যেকেই নিজেদের আঘাত সারিয়ে ফেলার শক্তি নিয়ে জন্মাই। আমরা যতক্ষণ না এই বিষয়গুলি নিয়ে সচেতন হব, অভ্যাসবশতই আমরা এগুলির পুনরাবৃত্তি ঘটাতে থাকব। এই বিষয়গুলি আমাদের ভেঙে ফেলার আগে এই অভ্যাসগুলিকে আমাদের ভেঙে ফেলা উচিত।”

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। তবে প্রথম থেকেই অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা লুকাননি। এমনকি সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশাসহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ, তবে কী এমন ঘটল সুস্মিতা-রোহমানের মধ্যে?


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হিন্দি শুনে মঞ্চ ছাড়ার কারণ জানালেন এ আর রহমান

Shamim Reza

তাহসান-মিথিলার মেয়েকে নিয়ে গর্বিত সৃজিত!

Saiful Islam

সালমান খান হবেন ‘আলাদিন’র অভিনেতা, পরিচালক হিরানি

Shamim Reza

বিয়ের কয়েকদিন পরই আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর

Shamim Reza

প্রেম করে বিয়ের কয়েকদিন পরই আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর

Sabina Sami

কিম কার্দাশিয়ান এখন বিলিওনার

Shamim Reza