Views: 667

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

তরুণীকে প্রকাশ্যে যৌন হয়রানি করে ভিডিও ধারণ

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় এক তরুণীকে প্রকাশ্যে যৌন হয়রানি করে এর ভিডিও ধারণ করেছে দুর্বৃত্তরা। এ সময় তরুণীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’ নামের ফেসবুক পেজে ভিডিওটি (অস্পষ্ট করে) পোস্ট করলে, কিছুক্ষণের মধ্যেই তা ছড়িয়ে পড়ে।

ব্রাহ্মণবাড়িয়া থেকে পরিচালিত ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’ পেজে বলা হয়, ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউটের কাশবনে ঘুরতে যায় বলে জানা গেছে। তরুণীকে যৌন হয়রানিতে প্রধান অভিযুক্ত যুবক ছয়বাড়িয়া এলাকার ধন মিয়ার ছেলে রাহিম।

ভিডিওটি পুলিশের দৃষ্টিতে এসেছে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন, জড়িতদের চিহ্নিত করে ধরার কাজ চলছে।


এক মিনিট ১১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণীকে ঘিরে রেখেছে তিন-চারজন বখাটে। তরুণীর হাতব্যাগ থেকে এক বখাটে টাকা ছিনিয়ে নেয়। অন্যরা বলতে থাকে, তাঁকে বাসায় যাওয়ার ভাড়া যেন দিয়ে দেওয়া হয়। টাকা ছিনিয়ে নেওয়া বখাটের পায়ে ধরে তরুণী ‘আপনারা আমার ভাই’ বলে আকুতি করেন। একপর্যায় টাকা নেওয়া বখাটে বোরকা সরিয়ে তরুণীর মুখে চুমু খেতে থাকে ও গালাগাল করে।

উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়ার অ্যাডমিন বিবর্ধন রায় ইমন বলেন, ‘মঙ্গলবার রাতে ভিডিওটি আমাদের হাতে আসে। কিন্তু মেয়েটির চেহারা স্পষ্ট দেখা যাচ্ছিল বলে আমরা সেটা গ্রুপে অ্যাপ্রুভ করিনি। এ ছাড়া ঘটনাটি কোথাকার কিংবা কবের, এসব বিষয়ও মাথায় রাখা হয়। একপর্যায় ভিডিও পাঠানো ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা হয়। ওই ব্যক্তি জানান, তিনি পরিচিত একজনের কাছ থেকে পেয়েছেন। মূলত ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে বিরোধ সৃষ্টি হওয়ায় ভিডিওটি প্রকাশ পেয়ে যায়।’

বিবর্ধন রায় জানান, তরুণীর চেহারা অস্পষ্ট করে ভিডিওটি বুধবার পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যাওয়া ঘটনায় মূল অভিযুক্ত ব্যক্তি ফেসবুকভিত্তিক একটি সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত। তবে সংগঠনটির সঙ্গে জড়িতরা বলছেন, তাকে আরো আগেই অব্যাহতি দেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টিকা দেয়ার ১০ মিনিট পরে শিশুর মৃত্যু

Saiful Islam

শিক্ষকদের শাস্তিতে মাদ্রাসার ২০ শিশু অসুস্থ, আটক ৪

Saiful Islam

ফটোসাংবাদিক রেহেনা আক্তারের পরিবারকে আর্থিক সহায়তা প্রধানমন্ত্রীর

Mohammad Al Amin

সাতক্ষীরায় ৪ খুন: আরও তিন আসামি গ্রেপ্তার

Saiful Islam

শাহজাহানপুর ইউপির উপনির্বাচনে নৌকার প্রার্থীর জয়

Shamim Reza

বিয়ে পাগল ছেলে হাতুড়ি দিয়ে পেটালেন বাবাকে

Shamim Reza