Views: 56

আন্তর্জাতিক ওপার বাংলা

তসলিমার বিতর্কিত টুইট, ক্ষুব্ধ মঈনের বাবা


আন্তর্জাতিক ডেস্ক : সম্প্রতি ইংলিশ ক্রিকেটার মঈন আলীকে নিয়ে বেঁফাস মন্তব্য করে তোপের মুখে পড়েছেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

এক টুইট বার্তায় তিনি লিখেছিলেন,‘মঈন আলী ক্রিকেটের সঙ্গে যুক্ত না হলে সিরিয়াতে গিয়ে আইএসে যোগ দিতেন।’ তসলিমার এই টুইটে ইংল্যান্ড ক্রিকেটে রীতিমতো তোলপাড় ওঠে। সমালোচনার জন্ম দেয় সামাজিক যোগাযোগমাধ্যমেও।

এমন বিতর্কিত মন্তব্যে ক্ষুব্ধ মঈন আলীর বাবা মুনির আলীও। তার মন্তব্যকে ভালোভাবে নেননি তিনি। তিনি এটিকে ‘ইসলাম বিদ্বেষী’ বক্তব্য বলে অভিহিত করেছেন। এছাড়া শব্দ চয়ন দেখেও হতবাক হয়েছেন তিনি।


মুনির আলী বলেন, ‘আমার ছেলে মঈনের বিরুদ্ধে তসলিমা নাসরিনের জঘন্য মন্তব্য পড়ে আমি হতবাক হয়েছি। আমি বিশ্বাস করতে পারছি না সে আমার ছেলেকে বেছে নিয়েছে সমালোচনার জন্য।’

তবে নিজের করা প্রথম টুইটটি সরিয়ে নিয়েছেন তসলিমা নাসরিন। পরে আরও একটি টুইট করেন তিনি। সেখানে লিখেছেন, মঈন আলীকে নিয়ে আমার টুইটটি ব্যঙ্গাত্মক ছিল। আমাকে অপমানিত করার জন্য বিষয়টিকে হাতিয়ার বানিয়েছে অনেকে। আমি মুসলিম সমাজকে সেক্যুলার করার চেষ্টা করি এবং আমি ইসলামী ধর্মান্ধতার বিরোধিতা করি।

এদিকে, মঈন আলীকে নিয়ে বেফাঁস মন্তব্যের কারণে জোফরা আর্চার, স্যাম বিলিংস, বেন ডাকেটরা প্রতিবাদ করেন তসলিমার বিপক্ষে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাকারবার্গের নিরাপত্তায় বছরে খরচ ২ কোটি ৩০ লাখ ডলার

Mohammad Al Amin

পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা!

Saiful Islam

সুয়েজ খাল: ১০০ কোটি ডলার ক্ষতিপূরণ না দিলে যেতে পারবে না সেই জাহাজ

Mohammad Al Amin

কারাগারে নাভালনিকে জোরপূর্বক খাওয়ানোর হুমকি

Shamim Reza

ফেলে দেয়া মাস্ক দিয়ে তৈরি হচ্ছে তোষক!

Saiful Islam

যুক্তরাষ্ট্রে ফের কৃষ্ণাঙ্গ হত্যা, কারফিউ জারি

Saiful Islam