Views: 376

খেলাধুলা

তাণ্ডব চালিয়ে বলই হারিয়ে ফেললেন ধোনি

স্পোর্টস ডেস্ক: প্রথম ১২ বলে মাত্র ৯ রান করেন মহেন্দ্র সিং ধোনি! যেখানে ওভার প্রতি রানের দরকার ছিলো ৩৮ করে! কিন্তু পরের গল্পটা অন্য। ‘মিস্টার ফিনিশার’ খ্যাত ধোনি ম্যাচ জেতাতে না পারলেও ভক্তরা নিশ্চয় হতাশ হননি তার শেষ ওভারের ঝড় দেখে। সেই ১২ বলে ৯ থেকে ধোনি মাঠে ছাড়েন ১৭ বলে ২৯ করে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১৬ রানের টার্গেটে খেলতে নেমে ২০০ রান করে ধোনির চেন্নাই সুপার কিংস। রাজস্থান রয়্যালসের বিপক্ষে এই ম্যাচে ধোনি আরেকটি ওভার হাতে পেলে হার নিয়ে হয়তো মাঠ ছাড়তে হতো না।


টম কারেনের করা শেষ ওভারের প্রথম বলে ধোনি এক রান নিয়ে রবীন্দ্র জাদেজাকে স্ট্রাইকে পাঠান। জাদেজাও এক রান নিয়ে আবার ধোনিকে স্ট্রাইক দেন। এরপর তিন বলে ধোনির তিনটি বিশাল ছয়। যার মধ্যে একটি ছিলো ৯২ মিটার। যেটি স্টেডিয়াম ছেড়ে আছড়ে পড়ে রাস্তায়। এরপরই ধারাভাষ্যকার বলতে থাকেন, অনুগ্রহ করে কেউ বলটি খুঁজে দেন!

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে সঞ্জু স্যামসনের ৩২ বলে ৭৪ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ২১৬ রান করে রাজস্থান। এ ছাড়া স্টিভেন স্মিথ ৪৭ বলে ৬৯ ও শেষদিকে জোফরা আর্চার ৮ বলে ২৭ রান করেন। টার্গেটে খেলতে নেমে ঝোড়ো সূচনা করলেও মাঝে ৫৬ থেকে ৭৭ রানের মধ্যে চার উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় চেন্নাই। তবে ডু প্লেসি মাত্র ৩২ বলে ৭২ রানের দুর্দান্ত ইনিংস খেললেও কাজে আসেনি। সর্বোচ্চ রান আসে ডু প্লেসির ব্যাট থেকেই। রাজস্থানের হয়ে তিন উইকেট নেন রাহুল তেওয়াতিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দাম্পত্য জীবনের ১৯ বছরে এসে আফ্রিদির যে ‘ভুল’ ক্ষমা করে দিলেন স্ত্রী

rony

ভারত-ইংল্যান্ড গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে আহমাদাবাদে : গাঙ্গুলী

azad

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান

rony

‘জীবনের সবচেয়ে আনন্দের সময় পার করছি’

Sabina Sami

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বার্সেলোনার

Sabina Sami

শীর্ষে থাকা দিল্লিকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল পাঞ্জাব

Saiful Islam