জাতীয় স্লাইডার

তাপসের ইশতেহার ঘোষণা : দক্ষিণ সিটিকে আয়-ব্যয়ে স্বয়ংসম্পূর্ণ করার প্রতিশ্রুতি

জুমবাংলা ডেস্ক : দু’বছরের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আয়-ব্যয়ে স্বয়ংসম্পূর্ণ করে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বুধবার ইশতেহার ঘোষণার সময় এই প্রতিশ্রুতি দেন তিনি।

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি। ইশতেহারে তার প্রতিশ্রুতির পাঁচ রূপরেখা হচ্ছে— ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা।

তাপস বলেন, দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে গড়ে তোলা হবে সিটি করপোরেশনকে। নাগরিক সেবায় ২৪ ঘণ্টাই সক্রিয় থাকবে সেটি। গৃহকর বৃদ্ধি না করা, ওয়ান স্টপসার্ভিস চালু এবং ৯০ দিনের মধ্যে মৌলিক সুবিধা নিশ্চিতের অঙ্গীকার করেন তিনি।

তিনি জানান, কেন্দ্রীয় কারগারকে ঐতিহ্যবাহী প্রাঙ্গন হিসেবে গড়ে তোলা হবে। কর্মজীবীদের জন্য হোস্টেল গড়া, সব সেবা অনলাইন ভিত্তিক করা, ঘরে বসেই সেবার ফি পরিশোধ করার ব্যবস্থা এবং নিজস্ব দমকল বাহিনী প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন শেখ ফজলে নূর তাপস।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে ব্যারিস্টার তাপসের নির্বাচন পরিচালনা টিমের প্রধান ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, মোজাফ্ফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মান্নাফী, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসওআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ