Views: 2319

বিনোদন

তামিমার সেই স্বামীকে নিয়ে যা বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী

বিনোদন ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিক। ভালোবেসে ২০১২ সালের ২৪ মে বিয়ে করেছিলেন মারিয়া মিমকে। ২০১৩ সালে জন্ম হয় এ দম্পতির প্রথম সন্তান আরশ। কিন্তু মান অভিমানের কারণে ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিককে তালাক দেন মিম।

এবার নাসির-তামিমা ইস্যুতে আলোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন মারিয়া মিম। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মারিয়া মিমের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে। মেয়েকে দেখতে আসার নাম করে চুরি করে নিয়ে গেছে আর এখন ব্লেইম দিচ্ছে মায়ের। সব স্বামীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে। আরশকে ওর কাছে আটকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার সঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না। সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মামলা পর্যন্ত করতে হয়েছে।

এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষে খারাপ মন্তব্য শুনতে হয়। ডিভোর্স হলে মেয়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বামীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মিথ্যা বলছে। আর মিথ্যা হলে রাকিবকে এমন শাস্তি দেওয়া উচিত যাতে কোনো স্বামী এসব হয়রানি করার সাহস না পায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মিসেস ওয়ার্ল্ড খেতাব বর্জন করলেন সেই লংকান সুন্দরী

Saiful Islam

জানা গেলো ‘মিস ইউনিভার্স’ মিথিলার বাদ পড়ার কারণ

globalgeek

বাবার মৃত্যুর সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা খান

Shamim Reza

টিকা নিলেন মাহি, সাহস দিলেন ডিএ তায়েব

globalgeek

দেশের ৮০ ভাগ বিবাহিত পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

globalgeek

সেলফি তুলতে গিয়ে অভিনেত্রীকে ভক্তের চুমু (ভিডিও)

Shamim Reza