Views: 108

বিনোদন

তামিল হিরো সেতুপতির নায়িকা হচ্ছেন ক্যাটরিনা


বিনোদন ডেস্ক : বলিউড ডিভা ক্যাটরিনা। তার সিনেমা মানেই বলিউডে এক ভিন্ন চমক। বেশ খুঁতখুঁতে স্বভাবের ক্যাটরিনা। ক্যরিয়ারে শুরু থেকেই সিনেমায় নাম লেখানোর ব্যপারে বেশ সচেতন তিনি। একটু দেখেশুনে বেছে কাজ করতে পছন্দ করেন এই নায়িকা। চলতি বছরই নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

এটি হতে যাচ্ছে ভারতীয় প্রথম নায়িকাকেন্দ্রিক সুপারহিরো সিনেমা। নাম ‘সুপার সোলজার’।


সেই চমক পুরনো না হতেই ক্যাটরিনা ভক্তদের জন্য নতুন সুখবর হাজির। শ্রীরাম রাঘাওয়ানের পরবর্তী সিনেমায় তামিল সুপারস্টার বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ‘ব্যাং ব্যাং’র নায়িকা।

দিন কয়েক আগেই খবর আসে আগের বছরের করোনার ক্ষতি পুষিয়ে নেয়ার লক্ষে বেশ বড় বাজেটের সিনেমায় নামছেন শ্রীরাম। বরুন ধাওয়ানের সঙ্গে ‘একিস’ নামক একটি সিনেমাও শুরু করার কথা ছিল তার। তবে আপাতত সে সিনেমার কাজ এখনই শুরু করছেন না তিনি।

তার আগে সেরে নিতে চাইছেন ক্যাটরিনা ও বিজয়কে নিয়ে নতুন সিনেমাটি। বিগ বাজেটে নির্মিত এই ছবিতে রয়েছে অনেক চমক। যা প্রকাশ করা হবে ধীরে ধীরে।

প্রসঙ্গত, চলতি বছর ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমায় ক্যাটরিনার নায়ক অক্ষয় কুমার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আবারো গান গেয়ে তাক লাগিয়ে দিলেন ফজলুর রহমান বাবু, মুগ্ধ অমিতাভ রেজা !

rony

গোপন তথ্য ফাঁস, রানির অবদানেই বিয়ে টিকেছে সাইফ-কারিনার

Shamim Reza

মাত্র ২৬ বছর বয়সেই না ফেরার দেশে এই কোরিয়ান তারকা

Sabina Sami

কথা রাখেন নি শাকিব, অভিযোগ অনন্য মামুনের

Sabina Sami

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

কথা রাখেননি চিত্রনায়ক শাকিব খান, ক্ষুব্ধ অনন্য মামুন

rony