তাসকিনের হাতে ৭ সেলাই

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ শুরুর আগে বড় ধাক্কা খেল মোহামেডান। সাকিব আল হাসান খেলবেন না, আগেই জানা গিয়েছিল। আর এবার চোটের কারণে পেসার তাসকিন আহমেদকে হারাল ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটি।
সম্ভাবনাময়ী পেস বোলার তাসকিন আহমেদ। জাতীয় দলে অভিষেকের পর থেকেই গতির ঝড় তুলে আলোচনায় চলে আসেন এই তারকা ক্রিকেটার। কিন্তু চোট যেন নিত্যসঙ্গী হয়ে গেছে তাসকিন আহমেদের।

একের পর এক ইনজুরির কারণে তার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার উপক্রম। বারবার ইনজুরি কাটিয়ে শক্তভাবে ফেরেন। আবার নতুন করে তাকে ঘিরে ধরে বিপদ। এবার ডিপিএলের এক ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাত কেটে গেছে তারকা পেসারের। আর এমনই কেটেছে, হাতে ৭টি সেলাই দিতে হয়েছে তাসকিনের। এ অবস্থায় তাসকিনকে কমপক্ষে এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এর ফলে শনিবার (১৯ জুন) থেকে শুরু হতে যাওয়া ডিপিএলের সুপার লিগ পর্বে খেলা হচ্ছে না মোহামেডানের এই তারকার। মোডামেডনের টিম ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘খেলাঘরের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পান তাসকিন। আপাতত ৭ দিন লাগবে সেরে উঠতে। তবে সেরে উঠলেও আমরা তাকে ঝুঁকি নেবো না।’

এবারের লিগে মোহামেডানের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন তাসকিন। দল খেলেছে ১১ ম্যাচ, তিন ম্যাচ কম খেলেও মোহামেডানের হয়ে এবার সর্বোচ্চ ১০ উইকেট শিকার তাসকিনেরই। তাই বলা যায়, তাসকিনকে হারিয়ে মোহামেডানের জন্য সুপার লিগ আরও কঠিন হয়ে গেল।


জুমবাংলানিউজ/ জিজি