Views: 170

বিনোদন

তাহসান-মিথিলার মেয়েকে নিয়ে গর্বিত সৃজিত!

বিনোদন ডেস্ক : মিথিলা ও তাহসান দম্পতির একমাত্র মেয়ে আইরা। তাহসানের সঙ্গে বিচ্ছেদ এবং সৃজিত মুখার্জিকে বিয়ের পর সৃজিত-মিথিলার সঙ্গেই থাকে আয়রা। পড়াশোনা করছে কলকাতার একটি স্কুলে। আইরা আর সৃজিতের বোঝাপড়া বেশ ভালো। বিভিন্ন সময় তাদের শেয়ার করা ছবিগুলো থেকে সেটাই বোঝা যায়।

এবার নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন সৃজিত। তাতে দুটি সার্টিফিকেট এবং দুটি পুরস্কার দেখা গেছে। এগুলো আইরা পেয়েছে তার স্কুলের প্রতিযোগিতা থেকে। বাবা হিসেবে আয়রাকে নিয়ে বেশ গর্ব করছেন সৃজিত। ছবির ক্যাপশনে তাই লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

আইরা কখনো বাংলাদেশ, কখনো ভারত, এই করে দিন কাটাচ্ছে। মায়ের সঙ্গে বাংলাদেশ বেড়াতে আসে। কিন্তু মেয়ের ভবিষ্যতের ব্যাপারে এক বিন্দু ছাড় দিতে চান না এ দম্পতি। তাইতো মেয়েকে ভর্তি করিয়েছেন কলকাতার একটি নামি স্কুলে।

নিজের ব্যস্ততার মধ্যে আইরাকে সময় দিতে ভুলেন না সৃজিত। আইরা নিজের পছন্দে বেড়ে উঠুক, এটাই চাওয়া সৃজিতের। তাই তার ওপর কোনো কিছু চাপিয়ে দিতে চান না তিনি।

এদিকে অমর একুশে গ্রন্থ মেলায় প্রকাশ হয়েছে মিথিলা ও আইরার ভ্রমণ বিষয়ক বই। ‘আইরা আর মায়ের অভিযান’ শিরোনামের বইটি প্র্রকাশ করেছে ‘লাইট অব হোপ’ নামের একটি সংস্থা। বইটিতে মা-মেয়ের ভ্রমণকাহিনি তুলে ধরা হয়েছে গল্পের আকারে।

সূত্র: টিভি৯বাংলা

Share:



আরও পড়ুন

সালামি জমিয়ে গ্রামে জমি কিনেছেন ঐশী

Shamim Reza

মেহেদী আমার ভীষণ পছন্দ : বুবলী

Shamim Reza

নোবেল দাবি করছেন পেইজ হ্যাকড হয়েছে

Shamim Reza

মুক্তির প্রথম দিনেই ইতিহাস গড়েছে সালমানের ‘রাধে’

globalgeek

তাহসান-মিথিলার ‘সারপ্রাইজের’ রহস্য উন্মোচন

globalgeek

আজ রাত ৯টায় থাকছে তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’

mdhmajor