mopnews বিনোদন

তাহসান-মিমের হঠাৎ বিয়ে

বিনোদন ডেস্ক : শুরুটা হয়েছিলো লাক্স সুপারস্টার হিসেবে। গ্ল্যামার দিয়ে বাজিমাত করা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম তার ক্যারিয়ার শুরু করেন প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে। এরপর থেকে তিনি নিয়মিতই কাজ করছেন বিজ্ঞাপন এবং নাটক-সিনেমায়।

অন্যদিকে গায়ক হিসেবে জনপ্রিয়তা পাওয়া তাহসান খানও গেল কয়েক বছর ধরে পুরোদস্তুর অভিনয়ের মানুষ। তাকে দেখা গেছে বিজ্ঞাপন, নাটক ও সিনেমায়।


এখন পর্যন্ত দুই তারকাকে জুটি বেঁধে বিজ্ঞাপন ও নাটকে কাজ করতে দেখা গেছে। তারমধ্যে এ জুটি গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হয়ে বেশ প্রশংসা কুড়িয়েছে। সর্বশেষ করোনাকালে তাদের একটি শর্টফিল্মেও দেখা গিয়েছে। সম্প্রতি আবারও তারা জুটি বাঁধলেন একটি নাটকে। ওসমান মিরাজ পরিচালিত ঈদের এ নাটকের নাম ‘হঠাৎ বিয়ে’।

এটি দিয়ে লম্বা বিরতির পর নাটকে ফিরলেন মিম। সাম্প্রতিককালে তিনি সিনেমায় মনযোগী হয়ে পড়েন। সেখানে ব্যস্ততা বাড়ায় ছোটপর্দার অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তবে আসছে ঈদ উপলক্ষে বিশেষ অনুরোধে কাজ করলেন ‘হঠাৎ বিয়ে’ নাটকে।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘তাহসানের সঙ্গে এর আগে বেশকিছু নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনে কাজ করেছি। আমাদের বোঝাপড়াটা বেশ ভালো বলেই হয়তো এ পর্যন্ত একসঙ্গে যতগুলো কাজ করেছি তা দর্শকের পছন্দ হয়েছে। প্রত্যাশা করছি ঈদের এই নাটকটিও ভালো লাগবে সবার।’

নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে কোরবানি ঈদে বাংলাভিশনে ‘হঠাৎ বিয়ে’ নাটকটি প্রচারিত হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

Saiful Islam

বাংলাদেশের মেয়েরা যে ধরণের পুরুষ পছন্দ করে

globalgeek

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনাকে যা বললেন রণবীর কাপুর

Saiful Islam

মাধুরীর গোপন প্রেমিক যারা

Shamim Reza

ভারতীয় সিনেমার আইটেম গানে সানাই

Shamim Reza

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

Shamim Reza