Views: 40

ক্রিকেট (Cricket) খেলাধুলা

তিন টপ অর্ডারকে হারিয়ে চাপের মুখে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : অভিষেকেই দারুণ ব্যাট করছিলেন পাকিস্তানের আহসান আলী। শোয়েব মালিককে সঙ্গে নিয়ে রানের চাকা বেশ সচল রেখেছিলেন। কিন্তু বাংলাদেশের স্পিনার আমিনুল ইসলামের বলে ক্যাচ তুলে দিয়ে বিদায় নিয়েছেন এই পাকিস্তানি ওপেনার (৩৬)।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভারে পাকিস্তানের সংগ্রহ ৯২/৩।

এর আগে ইনিংসের দ্বিতীয় বলেই পাকিস্তান সেরা ব্যাটসম্যান বাবর আজমকে সাজঘরে ফেরান শফিউল ইসলাম। শুরুর ধাক্কা সামলিয়ে ওঠার আগেই পাকিস্তান শিবিরে দ্বিতীয় আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। দলীয় শূন্য রানে ফেরেন বাবর আজম।

এরপর ব্যাটিংয়ে নেমে বাউন্ডারি হাঁকিয়ে ইনিংস শুরু করেন মোহাম্মদ হাফিজ। পাকিস্তানের সাবেক এ অধিনায়ককে প্যাভিলিয়নে ফেরান কাটার মাস্টার মোস্তাফিজ। ৫ ওভারে দলীয় ৩৫ রানে ফেরেন হাফিজ।


শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ব্যাটিংয়ে নেমে স্লোথ গতিতে ব্যাটিং করেন দুই ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম শেখ। প্রথম ১১ ওভারে উদ্বোধনী জুটিতে ৭১ রান করেন তারা। এরপর ৫৭ রানের ব্যবধানে ৫ উইকেট হারায় বাংলাদেশ দল।

৩৪ বল খেলে ৪টি চার ও এক ছক্কায় ৩৯ রান করে ফেরেন দেশসেরা ওপেনার তামিম। ১৩ বলে মাত্র ১২ রান করে ফেরেন ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নামা জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। লিটন আউট হওয়ার পর কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরেন নাঈম শেখ। দলীয় ৯৮ রানে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ফেরেন তিনি। তার আগে ৪১ বলে ৩টি চার ও দুই ছক্কায় দলীয় সর্বোচ্চ ৪৩ রান করেন নাইম।

১০ বলে মাত্র ৯ রানে ফেরেন আফিফ হোসেন। ৫ বলে ৭ রান করে ফেরেন সৌম্য সরকার। ১৪ বলে ১৯ আর ৩ বলে ৫ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোহাম্মদ মিঠুন। ২০ ওভারে ৫ উইকেটে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ১৪১ রান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বন্ধুকে হারালেন পেলে

Saiful Islam

কিংবদন্তীর প্রয়াণে স্তব্ধ ফুটবল বিশ্ব

Saiful Islam

মেসির রেকর্ডে রোনালদোর হানা

Saiful Islam

সাড়ে ৪ মাসে ২২ বার টেস্ট!

Saiful Islam

চরম মার্কিন বিদ্বেষী ম্যারাডোনার ঘনিষ্ঠ বন্ধু কাস্ট্রো-চ্যাভেজ

Saiful Islam

ম্যারাডোনার মৃত্যুতে যা বললেন রোনালদো

Saiful Islam