Views: 63

খেলাধুলা

তিন দিনের মাথায় দায়িত্ব ছাড়লেন চামিন্দা ভাস


স্পোর্টস ডেস্ক: দায়িত্ব গ্রহণের তিন দিনের মাথায় পদত্যাগ করলেন শ্রীলঙ্কার বোলিং কোচ চামিন্দা ভাস। সোমবার (২২ ফেব্রুয়ারি) পদত্যাগ করেন তিনি। তবে কী কারণে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন তা স্পষ্ট নয়। ধারণা করা হচ্ছে, বেতন নিয়ে বনিবনা না হওয়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


ওয়েস্ট ইন্ডিজ সফরে বোলিং কোচ ছাড়াই যাচ্ছে শ্রীলঙ্কা দল। ভাসের পদত্যাগের পর লঙ্কান বোর্ড জানায়, ‘আর্থিক লাভের বিষয়টিকে বেশি গুরুত্ব দিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের ঠিক আগমুহূর্তে পদত্যাগ করেছেন ভাস। সফরের আগে তার এমন আচরণ মেনে নেওয়া যায় না।’

১৯৯৬ সালে বিশ্বকাপজয়ী শ্রীলঙ্কা দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ২০০৯ সালে ক্রিকেট থেকে অবসর নেন এই বাঁহাতি পেসার। ১১১ টেস্টে ৩৫৫ উইকেট নিয়েছেন তিনি। এছাড়া ৩২২ ওয়ানডেতে উইকেট নিয়েছে ৪০০টি।

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্ট ছাড়াও তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। আগামী ৩ মার্চ টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে দু’দলের সিরিজ। ওয়ানডে সিরিজ শুরু হবে ১০ মার্চ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিশ্বসেরা তিন পেসারের একজন হতে পারেন মোস্তাফিজ

Saiful Islam

ইংল্যান্ড দলের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত হলেন ট্রেসকোথিক

Mohammad Al Amin

অলিম্পিকে যাওয়ার জন্য করোনার ভ্যাকসিন নিতে রাজি নন ব্লেক!

Mohammad Al Amin

বার্সেলোনার সাবেক সভাপতি গ্রেফতার

Saiful Islam

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

সেরা দশে রোহিত শর্মা

azad