Views: 105

ক্রিকেট (Cricket) খেলাধুলা জাতীয়

তিন মাস পর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুশফিক


স্পোর্টস ডেস্ক: তিন মাসেরও বেশি সময় পর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে এর কারণ জানা যায়নি। খবর ইউএনবি’র।


করোনা মহামারির কারণে দুই মাস সাধারণ ছুটির পর মুশফিকুর রহিম স্টেডিয়ামে অনুশীলনের জন্য বোর্ডের কাছে আবেদন করে। কিন্তু ঝুঁকির কারণে বোর্ড তার প্রস্তাব ফিরিয়ে দেয়।

সোমবার ডানহাতি এ উইকেট রক্ষক ব্যাটসম্যান সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ছবিতে মাস্ক পরা অবস্থায় তাকে স্টেডিয়ামে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

ছবিতে ক্যাপশন হিসেবে লেখেন, ‘চমৎকার এই ভেন্যুকে মিস করছি। একমাত্র আল্লাহ জানেন কখন পুনরায় অনুশীলন শুরু করতে পারব।’

দীর্ঘদিন কোনো ক্রিকেট ইভেন্ট না থাকলেও বাংলাদেশের সাবেক এ অধিনায়ক বাড়িতেই ফিটনেস ট্রেনিং করছেন। এ নিয়ে বেশ কয়েকটি ভিডিওও তিনি ভক্তদের সাথে শেয়ার করেছেন।

করোনার কারণে মার্চের মাঝামাঝি সময় থেকে সব ধরনের ক্রিকেট ইভেন্ট স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জুলাইয়ের শেষ অথবা আগস্টের শুরুর দিকে আবারও ক্রিকেটে ফেরার পরিকল্পনা রয়েছে বোর্ডের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারাদেশে তাদের প্রতারণা বাণিজ্যের শাখা

Shamim Reza

কুইন্সল্যান্ড মন্ত্রীর মন্তব্যে ওয়াসিম জাফরের খোঁচা

Shamim Reza

ফসলের সাথে শত্রুতায় স্বপ্নভঙ্গ ঢালীর

Shamim Reza

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা নিয়ে যা বললেন ডিপিই মহাপরিচালক

Shamim Reza

পাকিস্তান পেসারকে খেলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ডি ভিলিয়ার্স

Shamim Reza

ভূমি মন্ত্রণালয়ের ‘ভূয়া অতিরিক্ত সচিব’ গ্রেপ্তার

mdhmajor