Views: 189

খেলাধুলা ফুটবল

তিন মাস মাঠের বাহিরে থাকতে পারেন ফাতি!


স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে রিয়াল বেটিসের বিপক্ষে ৫-২ গোলে জিতেছে বার্সেলোনা। কিন্তু দলের জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছেন আনসু ফাতি। হাঁটুর ইনজুরিতে পড়েছেন তিনি। ক্ষতিগ্রস্ত হয়েছে পায়ের টর্ন মেনিসকাস। অন্তত এক মাস মাঠের বাইরে থাকতে হবে ফাতিকে। অবস্থা বেশি খারাপ হলে মাঠে ফিরতে স্প্যানিশ ফরোয়ার্ডের লেগে যাবে তিন মাসের মতো।

কাতালানদের নতুন কোচ রোনাল্ড কোম্যান তাই পড়েছেন কঠিন চ্যালেঞ্জের মুখে। ইনজুরির কারণে দলের মিডফিল্ডের বড় ভরসা ফিলিপে কুতিনহো ছিটকে গেছেন। নেই স্যামুয়েল উমতিতি। এবার বাইরে চলে গেলেন চলতি মৌসুমের শুরু থেকেই বার্সার আক্রমণের বড় ভরসা হয়ে ওঠা ১৮ বছরের তরুণ ফাতি।


রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই ইনজুরিতে পড়েন ফাতি। বেটিস ফুটবলার মান্ডির হাঁটুর সঙ্গে সরাসরি সংঘর্ষ হয় তার। তবে বক্সের মধ্যে তাকে ফাউল করায় বার্সা পেনাল্টিও পেয়েছিল। গোল করতে পারেননি অ্যান্তোনিও গ্রিজম্যান।

যেহেতু লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন ফাতি। স্পেনের হয়ে প্রীতি ও নেশনস লিগের ম্যাচে খেলতে পারবেন না। নেদারল্যান্ডস, সুইজারল্যান্ড এবং জার্মানির বিপক্ষে ম্যাচে তাই রিয়াল উইঙ্গার মার্কো অ্যাসেনসিওকে বিকল্প হিসেবে ডেকেছেন কোচ লুইস এনরিকে।

এছাড়া বার্সেলোনাও আছে ফাতিকে ছাড়া আক্রমণ সাজানো নিয়ে ঝামেলায় আছে। ফাতির বিকল্প হিসেবে এখন গ্রিজম্যান, উসমান ডেম্বেলে এবং মার্টিন ব্রাথওয়েটকে ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করতে হবে কাতালান কোচ রোনাল্ড কোম্যানের। আছেন তরুণ পেদ্রি-ট্রিনকাও। তাদেরও ব্যবহার করতে পারেন কোচ।

তবে বড় দায়িত্ব নিতে হবে মেসিকেই। তারপরও বার্সা এই ধাক্কা সামলে উঠতে পারবেন কিনা বলা কঠিন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রথমবারের মতো পাকিস্তান সফরে ইংল্যান্ড নারী ক্রিকেট দল!

Mohammad Al Amin

আইসিসির ভুলে টেস্ট তালিকায় আফগানিস্তান, আবারও নয় নম্বরে বাংলাদেশ

Mohammad Al Amin

ট্রেন্ডিং খেলা: পুরুষ টেস্ট ক্রিকেটে প্রথম নারী আম্পায়ার, সাকিবের তৃতীয় সন্তান

Mohammad Al Amin

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

mdhmajor

ফের আর্জেন্টিনা দলে ফিরলেন মাসচেরানো

Mohammad Al Amin

সিডনি টেস্ট : প্রথম দিন বৃষ্টি আর অস্ট্রেলিয়ার

azad