in

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে ন্যানসি: বড় মেয়েকে সঙ্গে নিয়ে মালাবদল

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বিচ্ছেদের পরই ঘোষণা করেছিলেন নতুন জীবনে পদার্পনের। বলেছিলেন, আগে বিয়ে করলেও সেগুলোতে বউ সাঁজা হয়নি তার। হয়নি তেমন কোনো আয়োজনও। তাই এবারের বিয়েতে বউ সাজবেন তিনি। ধুমধাম করে করবেন বিয়ে। এরপর গেলো আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই গায়িকা।

বিয়ের অনুষ্ঠান, গায়ে হলুদ- দুই জায়গাতেই ন্যানসিকে দেখা যায় রাজকীয় সাজে। জমকালো আয়োজনে এই বিয়েতে ন্যানসির মেয়ে রোদেলাকে বেশ সাবলীল, আনন্দেচিত্তে দেখা যায়। গায়ে হলুদের অনুষ্ঠানেও রোদেলা মায়ের বিবাহ উপস্থিত থেকে পুষ্প বর্ষণ করে। বিওয়ের অনুষ্ঠানেও মা ন্যানসির মাথার ওপর ওড়না ধরে রাখে।

ন্যানসি বরাবরই জানিয়েছেন তাঁর মেয়ে রোদেলা বন্ধুর মতো। বিবাহ আয়োজনে স্বতস্ফূর্ত রোদেলাকে দেখে তাই মনে হয়েছে আগতদের।

পারিবারিকভাবে তাদের আকদ সম্পন্ন হয় সেই সময়। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, এবার আর লুকোচুরি নয় জাঁকজমকভাবে বিয়ে করবেন তিনি। এরই মধ্যে ন্যানসি ও মেহেদীর গায়ে হলুদের ছবি প্রকাশ হয়েছে ছবিতে বর-কনেকে হলুদ সাজে দেখা যায়। ন্যান্সি পরেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়ি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি। ছবিতে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখায়।

ন্যানসি বলেন, ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গায়ে হলুদ। বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিলো। এছাড়া আমার হলুদ এবং পিঠা-পানি যা ছিলো সেগুলোর কিছুই বাইরে থেকে আনা হয়নি। আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তাছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা! এজন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশকিছু কাজ তিনি নিজে করেছেন।’

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির বর্তমান স্বামী মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং একজন গীতিকবি।