বিনোদন

তেলের বিজ্ঞাপন করে বিপাকে মিমি (ভিডিও)

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। যদিও তাকে শুধু অভিনেত্রী বললে ভুল হবে, কারণ তিনি এখন তৃণমূল এমপি। এবার সেই ক্ষমতার অপব্যবহার করে বিতর্কিত হয়েছেন তিনি। যা তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি মিমি নিহার ন্যাচারাল ব্র্যান্ডের একটি তেলের বিজ্ঞাপন করেছেন। যা প্রকাশ্যে আসতেই বিপাকে পড়েছেন পশ্চিমবঙ্গের যাদবপুরের এ তৃণমূল এমপি।

মিমি চক্রবর্তী অনেক দিন ধরেই এই ব্র্যান্ডের নারকেল তেলের বিজ্ঞাপন করে আসছেন। কিন্তু সংস্থাটি সম্প্রতি যে নতুন বিজ্ঞাপন বাজারে এনেছে, তাতে মিমি চক্রবর্তী নিজের ‘জনপ্রতিনিধি’ পরিচয় তুলে ধরেছেন। আর এ নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

ওই বিজ্ঞাপনে নিজের ‘জনপ্রতিনিধি’ পরিচয় ব্যবহার করেছেন মিমি। যা ‘অফিস অব প্রফিট’ আইন লঙ্ঘন করেছে। এমনটি মনে করেন বর্তমান ও সাবেক অনেক সংসদ সদস্য। এ অবস্থায় শুধু বিতর্ক নয়, মিমির সংসদ সদস্য পদ বাতিল হবে কিনা তা নিয়েও চলছে তুমুল আলোচনা।

যদিও মিমি বলছেন, তিনি নিয়মটি জানতেন না।

এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘আমি এই সব নিয়ম-কানুন একদমই জানতাম না। আমাকে যা পড়তে বলা হয়েছিল, পড়ে দিয়েছি।’

মিমি জানিয়েছেন যে সংস্থার হয়ে তিনি বিজ্ঞাপনটি করেছেন, তাদের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। যে অংশ নিয়ে বিতর্ক তা তিনি এডিট করে বাদ দিতে বলবেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza

আমি আদতেই একটা অপদার্থ: সৃজিত

Shamim Reza

দানের ছবি ফেসবুকে পোস্ট, পক্ষে-বিপক্ষে তারকারা

Shamim Reza

প্রীতিমের ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গান

Shamim Reza

৫০০ অসচ্ছল পরিবারের ঘরে ৬ দিনের খাবার দিচ্ছেন সাইমন

rony