Views: 183

খেলাধুলা ফুটবল

তোমাকে যা বলেছি, তা ভুলে যেও না বন্ধু : মেসিকে সুয়ারেজ

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : মাদ্রিদে খুব ব্যস্ততায় কেটেছে দিন। তবুও লিওনেল মেসির কাছ থেকে আবেগঘন বিদায়ী বার্তার জবাব দিতে দেরি করেননি লুইস সুয়ারেজ। সবসময় পাশে থাকার জন্য প্রিয় বন্ধুর প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। একই সঙ্গে মনে করিয়ে দিয়েছেন মেসিকে দিয়ে আসা তার একটি পরামর্শের কথাও।

বার্সেলোনার সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টেনে আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছেন সুয়ারেস। মেডিকেল পরীক্ষার পর শুক্রবার উরুগুয়ের এই স্ট্রাইকারের সঙ্গে দুই বছরের চুক্তির কথা জানায় মাদ্রিদের ক্লাবটি।


যেভাবে সুয়ারেজকে বিদায় দেওয়া হয়েছে, তা একদমই পছন্দ হয়নি মেসির। ইন্সটাগ্রামে প্রিয় বন্ধুকে জানানো বিদায়ী বার্তায় ক্লাবের সমালোচনাও করেন বার্সেলোনা অধিনায়ক। পরে ইন্সটাগ্রামেই মেসির বার্তার জবাব দেন সুয়ারেজ।

“বার্তার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু। তুমি যেভাবে আছো, প্রথম দিন থেকে আমার ও পরিবারের জন্য যা কিছু করেছো, এর জন্য তোমাকে ধন্যবাদ। আমি সবসময় মেসির প্রতি কৃতজ্ঞ থাকব; মজার ও আবেগপ্রবণ একজন মানুষ।”

“তোমাকে যা বলেছি, তা ভুলে যেও না; নিজেকে উপভোগ করে যাও, দেখিয়ে যাও তুমি এক নম্বর…তোমাকে অনেক ভালোবাসি, বন্ধু। তোমাদের পাঁচ জনকে (মেসি, তার স্ত্রী ও তিন সন্তান) খুব মিস করব।”


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভারত-ইংল্যান্ড গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে আহমাদাবাদে : গাঙ্গুলী

azad

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান

rony

‘জীবনের সবচেয়ে আনন্দের সময় পার করছি’

Sabina Sami

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বার্সেলোনার

Sabina Sami

শীর্ষে থাকা দিল্লিকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল পাঞ্জাব

Saiful Islam

গায়ে হলুদের সাজে ব্যাটিংয়ে সানজিদা, নেট দুনিয়ায় তোলপাড়

Shamim Reza