ত্ব-হা’র স্ত্রীর কাছে মুক্তিপণ চাওয়া ব্যক্তির পরিচয় জানা গেল

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ থাকাকালীন তার স্ত্রীর কাছে ফেক আইডি থেকে মুক্তিপণ দাবি করা হয়েছিল। যার ছবি ও নাম ব্যবহার করে মুক্তিপণ দাবি করা হয় তিনি পেশায় একজন দন্ত চিকিৎসক। তার নাম মেহেদি হাসান।

সোশ্যাল মিডিয়ায় এমন খবর দেখার পরই গতকাল শুক্রবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

জিডিতে মেহেদি হাসান উল্লেখ করেন, আবু ত্ব-হা কে মুক্তির জন্য তার স্ত্রীর কাছে আমার ছবি ও নাম ব্যবহার করে যে মুক্তিপণ দাবি করা হয় সেটি তার আইডি নয়।

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজের আট দিন পর গতকাল শুক্রবার ফিরে এসেছেন। ব্যক্তিগত কারণে আত্মগোপন করেছিলেন বলে জানিয়েছেন রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ। শ্বশুরবাড়িতে ফিরে আসার পর পুলিশ তাকে হেফাজতে নেয়। এছাড়া তার তিন সঙ্গীকেও হেফাজতে নেওয়া হয়।

রাতে রংপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কেএম হাফিজুর রহমানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার পর নিজ নিজ জিম্মায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ব্রিফিংয়ে জানানো হয়, ১০ জুন নিখোঁজের সময় ত্ব-হা রাজধানীর মিরপুরে অবস্থান করছিলেন। তখন রাত ২টা ৩৭ মিনিট। সর্বশেষ কথা হয়েছিল তার দ্বিতীয় স্ত্রী সাবিকুন নাহার সারার সঙ্গে। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সেখান থেকে ব্যক্তিগত প্রাইভেট কারে রংপুরের উদ্দেশে রওয়ানা দেন।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/ জিজি