Views: 35

জাতীয়

ত্রাণ তহবিলে ৪৯ লাখ টাকা দিল পরিবেশ মন্ত্রণালয়

জুমবাংলা ডেস্ক : প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৪৯ লাখ নয় হাজার ৫২০ টাকার একটি চেক হস্তান্তর করেছে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে অনুদানের চেক তুলে দেন মন্ত্রণালয়ের পক্ষে পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।


আজ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে চেক হস্তান্তরের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার ও সচিব জিয়াউল হাসান।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ৪৯ লাখ নয় হাজার ৫২০ টাকার মধ্যে রয়েছে পরিবেশ মন্ত্রী ও উপমন্ত্রীর এক মাসের মূল বেতন। এছাড়া মন্ত্রণালয়ের অধীন পরিবেশ অধিদপ্তর, বন অধিদপ্তর, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন, বাংলাদেশ ন্যাশনাল হারবেরিয়াম, বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ড ও বাংলাদেশ রাবার বোর্ডের কর্মকর্তা, কর্মচারীদের এক দিনের বেতন। চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে ত্রাণ তহবিলে মানবিক সহায়তা দেওয়ার জন্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঁচ দফা প্রস্তাব

Saiful Islam

২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী

Saiful Islam

২৬ সেপ্টেম্বর থেকে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন

Saiful Islam

গাড়িচালক মালেককে নিয়ে আরও তথ্য বেড়িয়ে এলো

globalgeek

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

১১ দিনে ৫০৩ মেট্রিক টন ইলিশ গেলো ভারতে

Saiful Islam