Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক জাতীয় বিভাগীয় সংবাদ

ত্রিপুরা থেকে দেশে ফেরা ৬ বাংলাদেশি কোয়ারেন্টাইনে

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের ত্রিপুরা রাজ্য থেকে চার নারীসহ ছয় বাংলাদেশি মঙ্গলবার দেশে ফিরেছেন। খবর ইউএনবি’র।

দেশে ফেরার পরই আখাউড়া উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশের প্রতিনিধিরা তাদের কোয়ারেন্টাইনে রাখার জন্য স্থলবন্দর থেকে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


আখাউড়া ইমিগ্রেশন পুলিশ জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে ভারতজুড়ে চলা লকডাউনের কারণে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন স্থানে ওই ছয় বাংলাদেশি আটকা পড়েছিলেন।

পাসপোর্টের ঠিকানা অনুযায়ী তাদের মধ্যে ঢাকার খিলগাঁওয়ের একই পরিবারের চারজন, একজন আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের এবং বাকিজনের বাড়ি বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামে।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, দেশে ফেরা ছয় বাংলাদেশির কারও শরীরেই করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। তবে নিয়ম অনুয়ায়ী তাদের সবাইকে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সেখানে থাকাকালে যদি তাদের শারীরিক কোনো সমস্যা হয় তাহলে আইসোলেশনে নেয়া হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হয়েছেন আরও ৬৪৩ জন করোনা রোগী, মোট ১২,৮০৪

mdhmajor

সস্ত্রীক করোনায় আক্রান্ত গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের ড. ফিরোজ

azad

সেই হাতির পোস্টমর্টেম প্রকাশ, ৩ ঘাতক শনাক্ত

Shamim Reza

গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী

mdhmajor

শাশুড়ির পরকীয়া প্রেমিককে তুলে নিয়ে ‘হত্যা’ করলেন জামাই

Shamim Reza

বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করছে অভিনব এক গাড়ি

Shamim Reza