Views: 17

আন্তর্জাতিক

থার্টিফার্স্ট নাইটে বিমানবালাকে ১১ জনে ধর্ষণের পর হত্যা (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক : মাকাতি সিটির হোটেলের খালি বাথটব থেকে ফিলিপিন্সের বিউটি কুইন এবং বিমানবালা ক্রিস্টিন অ্যাঞ্জেলিকা ডেসেরার মরদেহ উদ্ধার করা হয়েছে। সেখানে ২৩ বছর বয়সী ডেসেরা এবং তার বন্ধুরা নতুন বছর উদযাপন করছিলেন। ডেসেরার মৃত্যু ঘিরে নানা প্রশ্ন উঁকি দিচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডেসেরাকে বাথটবে দেখতে পান তারা। তার গায়ের উপরে একটি চাদর দেওয়া ছিল। কিছুক্ষণ পর তারা দেখেন তার চেহারা বেগুনি হয়ে উঠছে। কোনো সাড়া শব্দ নেই তার। তারপর তাকে জাগানোর চেষ্টা করেন, কিন্তু ব্যর্থ হন।


মেডিকেলের প্রথম প্রতিবেদনে বলা হয়, মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তবে পুলিশ বলেছে, ডেসেরার বিশেষ অঙ্গে বীর্য পাওয়া গেছে। হোটেলের সিসিটিভি ক্যামেরার ভিডিও দেখে ১১ জনকে শনাক্ত করা হয়। ওই ১১ জন তার ওপর যৌন অত্যাচার চালিয়ে থাকতে পারে বলেও জানায় পুলিশ।

পুলিশের তথ্য বলছে, পার্টিতে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ডেসেরার এক বন্ধু হোটেল রুমে অন্য পুরুষদের আমন্ত্রণ জানায়। সে একাই ছিল তাদের সঙ্গে। মাকাতি সিটির পুলিশ সুপার জানান, হোটেল রুমে তিনজন ছিলেন যারা ডেসেরার বন্ধু। তাদের গ্রেফতারে অভিযান চলছে। আটক বাকি আটজনকে আদালতের মুখোমুখি করার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেই চীনা সেনাকে ফেরত দিলো ভারত

azad

ক্যাপিটল হিলে হামলার পরিকল্পনা হয় ৬৫ দিন ধরে

azad

দুবাইয়ে করোনা আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

Shamim Reza

শুরু হচ্ছে ট্রাম্পের অভিশংসন প্রক্রিয়া

Shamim Reza

নিউজিল্যান্ডে নতুন করে ৪ করোনা রোগী শনাক্ত

azad

লোহিত সাগরের ধারে দূষণহীন নতুন শহর তৈরি করছে সৌদি আরব

mdhmajor