Views: 48

জাতীয়

দক্ষিণ সিটিতে বিএনপির নারী কাউন্সিলর প্রার্থীর বাসায় ও অফিসে ভাঙচুর

জুমবাংলা ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৩৮ নং ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী মেহেরুন নেছার বাসা ও নির্বাচনী অফিসে হামলার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১২ জানুয়ারি) সূত্রাপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগের লোকজন এই হামলায় জড়িত বলে দাবি করেছে বিএনপি।


জানা যায়, বিকেল চারটায় কাউন্সিলর প্রার্থী মেহেরুন নেছা নির্বাচনী গণসংযোগ শুরু করলে পেছনে থেকে তার মিছিলে হামলা চালায় দুর্বৃত্তরা। পরে তিনি তার বাসায় চলে গেলে সেখানেও হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। এতে বাসার অধিকাংশ আসবাবপত্র ভাঙচুর এবং অফিসে প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলেছে তারা।

ঢাকা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন দলের লোকেরা এই হামলা চালিয়েছে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। ওই সময় সেখানে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে অভিযোগ জানানো হলেও তারা কোন সাড়া দেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek

এমপি হাজী সেলিমপুত্রের আরও একটি টর্চার সেলের সন্ধান, যা পাওয়া গেল

mdhmajor

১ জোড়া স্যান্ডেল, ১২০০ পিস ইয়াবা ও ১ জন আল আমিন

Shamim Reza

কারাগারে নেওয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে ইরফানকে

Saiful Islam