Views: 23

বিনোদন

দত্তক নেওয়া গ্রামের মানুষের জন্য করোনার টিকার ব্যবস্থা করলেন মহেশ

বিনোদন ডেস্ক : ‘প্রিন্স অব টলিউড’ মহেশ বাবু। সিনেমার পাশাপাশি জনহিতৈষী নানা কর্মকাণ্ড করেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

২০১৬ সালে অন্ধ্র প্রদেশে বুড়িপালেম ও তেলেঙ্গানা রাজ্যে সিধাপুরাম নামে দুটি গ্রাম দত্তক নেন মহেশ বাবু। এই গ্রামের উন্নয়নের জন্য অনেক কাজও করছেন। এবার তার দত্তক নেওয়া এই দুই গ্রামের মানুষের জন্য করোনার টিকার ব্যবস্থা করলেন তিনি। সরকারী কমর্বকর্তাদের সহযোগিতায় গ্রামবাসীদের টিকা দেওয়ার এই উদ্যোগ নিয়েছেন তিনি।

ভারতে করোনা মহামারির বেশ ভয়াবহ আকার ধারণ করেছে। এই সময় সতর্ক থাকছেন মহেশ। ভক্তদেরও নানাভাবে সতর্ক ও টিকা নিতে উৎসাহীত করছেন তিনি।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। দুবাইয়ে সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন তিনি। হায়দরাবাদে এর দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হয়। কিন্তু কয়েকদিন যেতেই কয়েকজন ক্রু কোভিড-১৯ পজিটিভ হন। এর মধ্যে মহেশের ব্যক্তিগত স্টাইলিশও ছিলেন। তারপর নিজেকে আইসোলেশনে রাখেন মহেশ। এই সিনেমা পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন মহেশ।

আরও পড়ুন

মা হতে চলেছেন অভিনেত্রী শখ

mdhmajor

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek

বদলে গেছেন সেই ঐশী

globalgeek