Views: 242

বরিশাল বিভাগীয় সংবাদ

দরজা ভেঙে সাবেক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার


জুমবাংলা ডেস্ক : বরিশালের গৌরনদী উপজেলা গেট সংলগ্ন ভাড়া বাসার দরজা ভেঙে ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তা পল্লব রায়ের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় উদ্ধার করা পল্লব হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, পল্লব রায় যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের ছেলে। সে দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন দেড়মাস আগে করোনাকালীন ছাটাইতে চাকরিচ্যুত হন।


টরকী শাখায় কর্মরত থাকাকালীন সময় থেকে পল্লব রায় তার স্ত্রী ও পুত্র সন্তানকে নিয়ে গৌরনদী রুহুল আমিনের বাসায় ভাড়া থাকেন।

ওসি আরো জানান, শুক্রবার বিকেলে স্ত্রী ও তার পুত্র সন্তানকে শ্বশুরবাড়ি বাগেরহাটে দিয়ে যান পল্লব রায়। রাতে সে একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে পল্লব রায়ের মরদেহ উদ্ধার করে।

মরদেহের ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছেলে বিদেশ, পুত্রবধূকে ধর্ষণচেষ্টায় গ্রেফতার লম্পট শ্বশুর!

Shamim Reza

আগামী ৩ দিনে সারাদেশে তাপমাত্রা কমবে

azad

টানা ছয় বছর শিকলে বাঁধা রফিকুলের জীবন

mdhmajor

গাজীপুরে আগুনে পুড়ে ৪ জনের মৃত্যু

rskaligonjnews

গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ জনের মৃত্যু, দগ্ধ ১৫ জন

mdhmajor

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam