খেলাধুলা ফুটবল

দর্শক ছাড়া আয়োজন করা হবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের পরিস্থিতি মাথায় রেখে আগামী আগস্টে পুনরায় অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে কোনও সমর্থক মাঠে উপস্থিত হতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন পর্তুগালের হেলথ সেক্রেটারী অ্যান্টোনিও লাকের্ডা সেলেস।

গত ১৭ জুন ইউরোপ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (উয়েফা) সিদ্ধান্ত নিয়েছে, ২০১৯-২০ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ পর্ব লিসবনে আগামী ১২-২৩ আগস্ট অনুষ্ঠিত হবে। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী এবারের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ইস্তানবুলে।


সেলেস বলেছেন, বর্তমান মহামারী পরিস্থিতিতে অবশ্যই দর্শকের উপস্থিতি নিষিদ্ধ করতে হবে। আমরা জানি না এই মহামারী আসলে কোন পর্যায়ে যাচ্ছে। তবে সব কিছু বিবেচনায় রেখে আমাদের অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে। ভবিষ্যত সম্পর্কে কিছুই বলতে পারিনা। এই মুহূর্তের বিবেচনায় দর্শকের উপস্থিতি কোনভাবেই সম্ভব নয়।

পর্তুগালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল এইট অনুষ্ঠিত হবার যখন সিদ্ধান্ত হয়েছিল তখন উয়েফা সভাপাতি আলেক্সান্দার সেফেরিন বলেছিলেন দর্শক উপস্থিতি নিয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি।

এছাড়া দর্শকশূন্য মাঠে গত ৪ জুন থেকে শুরু হয়েছে পর্তুগিজ লিগ।

প্রসঙ্গত, শেষ ১৬র রাউন্ড শেষ না হতেই গত মার্চে করোনার কারণে বন্ধ হয়ে যায় চ্যাম্পিয়ন্স লিগ। আগামী ৭-৮ আগস্ট পোর্তো ও গুইমারেসে শেষ ১৬’র বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলোর জন্য বেনফিকার এস্তাদিও দা লুজ ও লিসবনের স্পোর্টিং এস্তাদিও হোসে আলভালাদে স্টেডিয়াম দুটোকে বাছাই করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza