Views: 11

জাতীয়

দলীয় সিদ্ধান্ত ভঙ্গ: মেয়র প্রার্থী আক্তারুজ্জামানকে বিএনপি থেকে অব্যাহতি


জুমবাংলা ডেস্ক: আসন্ন জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত ভঙ্গ করে প্রার্থী হওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আক্তারুজ্জামান আক্তারকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের।


সোমবার (১১ জানুয়ারি) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আক্তারুজ্জামান আক্তারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অব্যাহতি দেওয়া হয়। এতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপস্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি আগে জেলা কমিটির সহ-সভাপতি ছিলেন।

অব্যাহতির বিষয়ে আক্তারুজ্জামান আক্তার বলেন, বিষয়টি তার জানা নেই। তিনি লিখিত কিছু পাননি।

আগামী ১৬ জানুয়ারি জগন্নাথপুর পৌরসভা নিবাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চামচ প্রতীক নিয়ে আক্তারুজ্জামান আক্তার প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর বিএনপির দলীয় মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক হারুনুজ্জামান হারুন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার ডোপ টেস্ট করানো হবে দিহানের

rony

জাতীয় প্রেসক্লাবে বিএনপির মানববন্ধন

rony

বড় ভাই হিসেবে আমাকে সতর্ক করার অধিকার তার আছে, সেতুমন্ত্রীকে নিয়ে কাদের মির্জা

rony

জামালপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহীর প্রাণহানি

azad

শ্যামলীতে ট্রাকচাপায় প্রাণ গেল বাইক আরোহীর

Sabina Sami

সাবেক ডেপুটি স্পিকারের স্ত্রীর ইন্তেকাল

Sabina Sami