ক্রিকেট (Cricket) খেলাধুলা

দল ঘোষণায় চমকে দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : বহু জলঘোলার পর গত পরশু বাংলাদেশের পাকিস্তান সফরের চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। আজ তিন ম্যাচের টি-টোয়েন্টির জন্য দল ঘোষণাও করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। রয়েছে বড় ধরনের চমক। তিন নতুন মুখকে ডাকা হয়েছে দলে। দলে ফিরিয়ে আনা হয়েছে দুই বর্ষীয়ান অলরাউন্ডার শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজকে।

আজ বৃহস্পতিবার লাহরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের দল ঘোষণা করেন প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ-উল হক। দল ঘোষণা শেষে বলা হয়, ‘সাম্প্রতিক হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে আমরা নতুন ও অভিজ্ঞদের মিশ্রণে দল সাজিয়েছি।’

গত বছর ১০ টি-টোয়েন্টি খেলে ৮টিতেই হেরেছে পাকিস্তান।

নতুন মুখ হিসেবে দলে জায়গা পেয়েছেন আহসান আলি, আম্মাদ বাট ও হারিস রউফ। সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের ফেরা নিয়ে কথা উঠলেও তাকে ফেরানো হয়নি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত বোলিং করা মোহাম্মদ আমির, মোহাম্মদ ইরফান ও ওয়াহাব রিয়াজকেও দলে ডাকা হয়নি।

বহু অনিশ্চয়তা শেষে গত পরশু ঘোষণা আসে তিন মাসে পাকিস্তানে তিনটি সফর করবে বাংলাদেশ দল। প্রথম সফরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তারপর একটি টেস্ট খেলে আসবে বাংলাদেশ। শেষ সফরে একটি টেস্টের সঙ্গে একটি ওয়ানডেও খেলবে দুদল।

প্রথম দফার সফরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল : বাবর আজম (অধিনায়ক), এহসান আলী, আম্মাদ বাট, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও উসমান জাভেদ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ