Views: 147

বরিশাল বিভাগীয় সংবাদ

দাফনের ১৬ বছর পরও অক্ষত লাশ-কাফনের কাপড়

জুমবাংলা ডেস্ক : ভোলার সদর উপজেলায় একটি মসজিদের কবরস্থানে ১৬ বছর আগে মো. হোসেন শিকদার নামের এক ব্যক্তিকে দাফন করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে মসজিদের পাশে শ্রমিকরা সড়কের খননকাজের সময় লাশটি উঠে আসে। এ সময় দেখা যায়, লাশ ও কাফনের কাপড় ১৬ বছর পরও অক্ষত রয়েছে। এমনকি যেভাবে কবরে রাখা হয়েছিল, সেভাবেই রয়েছে লাশটি।

ঘটনাটি ঘটেছে উপজেলার ২ নম্বর পূর্ব ইলিশা ইউপির ৯ নম্বর ওয়ার্ডের আব্দুর রহমান শিকদার বাড়ি জামে মসজিদের কবরস্থানে। এই খবর ছড়িয়ে পড়লে খবরে লাশ দেখতে ভিড় জমান এলাকাবাসী। এ নিয়ে স্থানীয় কৌতূহলের শেষ নেই। পরে জানাজা দিয়ে তার মরদেহ অন্যত্র আবার দাফন করেন আত্মীয়স্বজন ও এলাকাবাসী।

স্থানীয়দের ধারণা, মৃত ব্যক্তি ছিলেন সহজ-সরল এবং খুব পরহেজগার মুসল্লি। হয়তো মহান আল্লাহ তাকে জান্নাতের মেহমান করে রেখেছেন। এ জন্য এত বছর পরেও তার লাশ অক্ষত রয়েছে।

স্থানীয়রা আরও বলেন, এমন চাঞ্চল্যকর ঘটনা দেখে অবাক হয়েছি আমরা। এত বছর পরও হোসেন শিকদারের লাশ অক্ষত থাকার রহস্য আল্লাহ ভালো জানেন। তবে হোসেন শিকদার ইমানদার ছিলেন, এটা এলাকার সবাই জানেন।

স্থানীয় শাহরিয়ার জিলন বলেন, ‘গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শ্রমিকরা ইলিশা সড়কের খননকাজের সময় লাশটি উঠে আসে। পরে দেখি লাশ এবং কাফনের কাপড় অক্ষত অবস্থায় রয়েছে। হোসেন শিকদার আমাদের প্রতিবেশী ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টাকা না পেয়ে ফেসবুকে প্রেমিকার ধর্ষণের ভিডিও দিল প্রেমিক!

Shamim Reza

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

ধর্ষণের পর স্কুলছাত্রীর হাত-মুখ বাঁধা হয় হত্যার উদ্দেশ্যে!

Shamim Reza

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০২

azad

‘ফিল্মি স্টাইলে’ তুলে নিয়ে পাঁচ লাখ টাকার চাঁদা দাবি

Shamim Reza

জয়পুরহাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

azad