Views: 352

ক্রিকেট (Cricket) খেলাধুলা

দিল্লিকে ১৮০ রানের লক্ষ্য দিল চেন্নাই

স্পোর্টস ডেস্ক : আইপিএলের ফিরতি পর্বে যেন জ্বলে উঠেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আগের ম্যাচে জিতেছিল ধোনির দল। আজও (শনিবার) দুর্দান্ত খেলতে থাকা দিল্লি ক্যাপিটালসের সামনে ১৮০ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে চেন্নাই সুপার কিংস।


শারজা ক্রিকেট স্টেডিয়াম এমনিতেই রান প্রসবিনি। তবে, সে তুলনায় চেন্নাইয়ের স্কোরটা ছোটই মনে হচ্ছে। যদি ধোনির বোলাররা ভালো বোলিং করতে না পারেন তাহলে জয় কঠিনই হবে।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার স্যাম কুরানের উইকেট হারায় চেন্নাই। এরপর ফ্যাফ ডু প্লেসি এবং শেন ওয়াটসন মিলে ৮৭ রানের জুটি গড়ে তোলেন। ২৮ বলে ৩৬ রান করে আউট হয়ে যান ওয়াটসন।

৪৭ বলে ৫৮ রান করেন ফ্যাফ ডু প্লেসি। ২৫ বলে অপরাজিত ৪৫ রান করেন আম্বাতি রাইডু। ১৩ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা। ২ উইকেট নেন অ্যানরিখ নর্টজে এবং ১টি করে উইকেট নেন কাগিসো রাবাদা ও তুষার দেসমান্দে। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান করে চেন্নাই সুপার কিংস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাদকাসক্ত না হলে আরও খেলতে পারতাম: ম্যারাডোনা

Shamim Reza

খেলোয়াড়রা বেতন না কমালে দেউলিয়া হতে পারে মেসির বার্সেলোনা

rony

পা হারিয়েও মনোবল হারাননি, স্বর্ণ জয়ের টার্গেট মানসির

Shamim Reza

শ্রীলংকার ক্রিকেটার মুরলীধরনকে নিয়ে চলচ্চিত্র তৈরিতে ভারতে বিতর্ক কেন

azad

বোল্ড হয়ে ব্যাট ছুড়ে মেরে শাস্তি পেলেন গেইল (ভিডিও)

rony

ইনজুরিতে নেইমার, বিশ্বকাপ লড়াইয়ে মাঠে নামা নিয়ে শঙ্কা

rony