Views: 1077

আন্তর্জাতিক

দিল্লির রাস্তায় মা-মেয়েকে ধর্ষণ, এগিয়ে না এসে ভিডিও করে প্রতিবেশী


আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দিল্লির রাস্তায় মা-মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শুধু তাই নয় যখন ঘটনাটি ঘটছে তখন আশপাশের কেউ এগিয়ে আসেননি। পুরো ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। এরপরই ভাইরাল হয়ে যায় ভিডিও।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, রবিবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত সেই ভিডিওর ভিত্তিতে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে দিল্লির পুলিশ। সন্দেহভাজন দু’জনের নাম সোনু ও অমিত। দু’জনেই স্থানীয় এলাকার বাসিন্দা। পুলিশ তদন্ত করে গ্রেপ্তার করেছে স্থানীয় সেই বাসিন্দাকেও, যে ওই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল।


আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, ভিডিও প্রকাশ্যে আসার পর রবিবার দিনভর পুলিশ প্রাথমিকভাবে নির্যাতিত দুই নারীর খোঁজ চালায়। সিসিটিভি ফুটেজ দেখে স্থানীয় বাস স্টপ, মেট্রো স্টেশন ও বিভিন্ন ঝুপড়িতে সন্ধান চালানো হয়। ঘণ্টা খানেকের মধ্যেই দুই নির্যাতিতার সন্ধান পাওয়া যায়। তদন্তে পুলিশ জানতে পারে, মা-মেয়েকে ধর্ষণ করা হয়েছে ২৯ ডিসেম্বর ও ৩০ ডিসেম্বরের মাঝামাঝি সময়ের রাতে। নির্যাতিতা মায়ের বয়স ৩৫ বছর। আর মেয়ের বয়স ১৮ বছর। মেয়েটি প্রতিবন্ধী। লকডাউনের সময় স্ত্রী, সন্তানকে ছেড়ে নিজের গ্রামে ফিরে গেছেন ওই নারীর স্বামী। তারপর থেকে তারা একাই থাকেন।

ঘটনার দিন রাতে দুই সন্দেহভাজন প্রথমে নির্যাতিতা দু’জনের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে। সেই সময়ে সন্তানকে আগলাতে মা এগিয়ে এসে প্রতিরোধ করতে চেষ্টা করলে খুনের হুমকি দেয়। চেঁচামেচিতে প্রতিবেশীদের ঘুম ভেঙে গেলেও ঘটনার সময় কেউ এগিয়ে আসেননি। উল্টে প্রতিবেশী একজন পুরো ঘটনার ভিডিও করে। তারপর সেটা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা গেছে, কিভাবে হাতে ইট তুলে মারার ভঙ্গি করছে ওই দুই ব্যক্তি। আর ওই নারী হাতজোড় করে ছেড়ে দিতে বলছেন। পুলিশ জানিয়েছে, তদন্তের স্বার্থে এরই মধ্যে ওই নারী ও তাঁর মেয়ের বয়ান রেকর্ড করা হয়েছে। সূত্র : আনন্দবাজার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নেপাল সীমান্তে পুলিশের গুলিতে ভারতীয় যুবক নিহত

Saiful Islam

পদত্যাগ করতে পারেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

mdhmajor

ভারতে ভরিতে ১০ হাজার টাকা কমল সোনার দাম

Shamim Reza

ভারতের চেয়ে তিন গুণ বড় প্রতিরক্ষা বাজেট ঘোষণা চীনের

Saiful Islam

১ মাসের কারফিউ ঘোষণা কুয়েতে

Mohammad Al Amin

মিয়ানমারের ১ বিলিয়ন ডলার আটকে দিল যুক্তরাষ্ট্র

Saiful Islam