Views: 858

জাতীয়

দিহানের সেই ৩ বন্ধুকে আবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে


জুমবাংলা ডেস্ক: রাজধানীর কলাবাগানে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যা মামলায় আসামি ফারদিন ইফতেখার দিহানের তিন বন্ধুকে প্রয়োজনে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তারা।

৭ জানুয়ারি দুপুরে দিহান ওই ছাত্রীকে মৃত অবস্থায় আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে আনে। তখন কিশোরীর প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। খবর পেয়ে তরুণটির তিন বন্ধু হাসপাতালে গেলে পুলিশ তাদেরকে হেফাজতে নেয়। কলাবাগান থানার পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়।

আনুশকার মা গণমাধ্যমকে জানান, ঘটনার সময় দিহানের বাসায় উপস্থিত ছিল তার তিন বন্ধু। হাসপাতালে দিহান আনুশকার মাকে এই কথা বলে। এই তথ্যের ভিত্তিতে ফারদিন ও তার তিন বন্ধুকে মামলার আসামি করতে চান।


স্কুলছাত্রীর মা ও বাবা জানান, কলাবাগান থানায় তারা দিহানের তিন বন্ধুকে আসামি করতে তারা সম্পূরক আবেদন করবেন। এ ছাড়া আদালতে পৃথক মামলার পরিকল্পনাও তাদের আছে।

নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার আবুল হাসান জানান, প্রাথমিক তদন্তে দিহানের তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে কোনো সম্পৃক্ততা না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছিল। তবে ডিএনএ পরীক্ষায় ফারদিনের তিন বন্ধুর সম্পৃক্ততা পাওয়া গেলে আইনের আওতায় তাদের আনা হবে।

উল্লেখ্য, কলাবাগানে স্কুলছাত্রী ধর্ষণ-হত্যামামলার আসামি ইফতেখার ফারদিন দিহানের ডিএনএ নমুনা নিয়ে উদ্ধার আলামতের সঙ্গে তা মিলিয়ে দেখবে পুলিশ। রোববার (১০ জানুয়ারি) আদালত দিহানের ডিএনএ পরীক্ষা এবং জব্দ করা আলামত পরীক্ষার আবেদন মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আ ফ ম আসাদুজ্জামানের আবেদনে এই অনুমতি দেন ঢাকার মহানগর হাকিম ইয়াসমিন আরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কোনো গোষ্ঠীকে পিছিয়ে রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয়: খাদ্যমন্ত্রী

Saiful Islam

বরযাত্রায় হিজরাদের হানা, অতিষ্ঠ নগরবাসী

Saiful Islam

দেশব্যাপী আনন্দ উদযাপন করবে পুলিশ

Saiful Islam

জনস্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে: ওবায়দুল কাদের

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

খেলাধুলা অনুপস্থিতির কারণে তরুণরা বিপথগামী : তথ্যমন্ত্রী

Saiful Islam