Views: 621

বিনোদন

দীঘিকে চাঁদপুর ঘুরিয়ে দেখালেন শান্ত খান

বিনোদন ডেস্ক : নবাগত শান্ত খানের সঙ্গে দীঘিকে দেখা যাবে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমায়। কিন্তু তার আগেই এই জুটিকে একসঙ্গে দেখলেন চাঁদপুরবাসী। শুটিংয়ের অবসরে দীঘিকে নিজ এলাকা চাঁদপুর ঘুরিয়ে দেখিয়েছেন শান্ত খান। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন নবাগত এই নায়ক।


আজ (১৫ সেপ্টেম্বর) চাঁদপুরে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিতেই সহশিল্পীদের নিয়ে সেখানে অবস্থান করছেন শান্ত-দীঘি।

এ প্রসঙ্গে শান্ত রাইজিংবিডিকে বলেন, ‘চাঁদপুরের পরিবেশ মনোরম। আমার জন্ম এই এলাকায়। কয়েকদিন এখানে শুটিং করবো। দীঘিসহ সবাইকে নিজের এলাকা ঘুরিয়ে দেখাচ্ছি। সবাই মিলে খুব মজাও হচ্ছে!’

‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার শুটিং গত আগস্ট মাসের শেষ সপ্তাহে এফডিসিতে শুরু হয়। স্টোরি স্পেলস প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিংকি খান। পরিচালনা করছেন সেলিম খান। উল্লেখ্য পিংকি সেলিম খানের মেয়ে।

জানা গেছে আরো পাঁচটি সিনেমায় জুটি বাঁধবেন শান্ত-দীঘি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জানা গেল কী অসুখে ভুগছেন নায়ক ফারুক

Shamim Reza

ডিপজলের বাড়িতে কী করছেন জয়া

Shamim Reza

কণ্ঠশিল্পী আকবরের জন্য হাসপাতালের খরচ আজীবন ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

Saiful Islam

মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করলেন দীপিকা

Shamim Reza

‘হামি হামার ছবি মুক্তি দেমো, লাভ লোকসান লিয়া টেনশন করি না’

Shamim Reza

আসছে জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার-২’

Shamim Reza