বিনোদন

দীপিকাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন বনি কাপুর

বিনোদন ডেস্ক : পেশাদার, গ্ল্যামারাস ঝাঁ চকচকে। বলিউড সম্পর্কে এই কথাগুলিই সকলের মনে ভাসতে থাকে। সেখানে মানুষের মাপা হাসি চাপা কান্না। কিন্তু এই নিয়ম সব সময়ে সত্যি হয় না, সেটাই একবার প্রমাণ হল।

একটি ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়েছে, যেখানে প্রকাশ্য একটি অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোনের কাঁধে মাথা রেখে বনি কাপুরকে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে। সম্প্রতি বনি কাপুর শ্রীদেবীকে নিয়ে একটি বই লিখেছেন যার নাম Sridevi: The Eternal Screen Goddess-শ্রীদেবী ইটারনাল স্ক্রিন গডেস।

এই বই প্রকাশের অনুষ্ঠানে এসেছিলেন দীপিকা পাড়ুকোন ও পরিচালক গৌরী শিন্দে। এই অনুষ্ঠানে বিভিন্ন সময়ে আবেগপ্রবণ হয়েছিলেন বনি কাপুর। দিল্লির ইন্ডিয়া হেবিটট সেন্টরে আয়োজিত হয়েছিল এই বিশেষ অনুষ্ঠান। যেখানে শ্রীদেবীকে নিয়ে এই বিশেষ বই প্রকাশিত হয়।


দীপিকা পাড়ুকোন বলেন, এই সন্ধ্যা আমার জন্য টক-মিষ্টি, আমরা ওনাকে স্মরণ করছি, আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি কারণ এই কাজের জন্য ওর পরিবার আমাকে বেছে নিয়েছে। যখন বনিজী এই বইয়ের প্রকাশের জন্য আমাকে জিজ্ঞাসা করেন তখন আমি হ্যাঁ বলিনি কেন যে এটা শ্রীদেবীজিকে নিয়ে লেখা বই, এই জন্যে বলেছি কারণ আমি নিজে ব্যক্তিগতভাবে ওনাকে ভীষণ পছন্দ করি। শ্রীদেবী ও বনিজী আমার কেরিয়ারের শুরু থেকেই সঙ্গে ছিলেন৷ ২০০৭ সালে আমার প্রথম ছবি রিলিজের সময় থেকে ওনারা আমায় পার্সোনাল মেসেজ করেন।

দীপিকা বলেন, যদি শ্রীদেবী আর বনি কাপুর আমার কোনও পারফরম্যান্সের প্রশংসা করতেন তো আমি বুঝতে পারতাম যে এটার জন্য আমি পুরস্কার পাব। হয়ত দক্ষিণের হওয়ার সূত্রেই কোথাও আমি ওনার সঙ্গে একটা সরাসরি যোগাযোগ বুঝতে পারতাম। আমাদের সম্পর্ক এত জোরালো ছিল যে আমাদের বাড়িতে যারা কাজ করেন তাদের নিয়েও আলোচনা হত। আমাকে এই সুযোগ দেওয়ায় ধন্যবাদ। এরপরেই কান্নায় ভেঙে পড়েন বনি কাপুর ৷ সেই ভিডিও মুহূর্তেই ছুঁয়ে যায় মন ৷


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আমি মৃত্যুশয্যায়, লেখার কয়েক ঘণ্টার মধ্যেই মারা গেলে জনপ্রিয় অভিনেত্রী

Shamim Reza

হাততালি দিলে ভাইরাস দূর হয়, বলেছিলেন করোনায় আক্রান্ত অমিতাভ

Shamim Reza

অদ্ভূতভাবে হয়েছিল মাইক-মোনালির বিয়ে

Shamim Reza

সুশান্তের মৃত্যু নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন সালমানের ম্যানেজার

Shamim Reza

অমিতাভ-অভিষেকের পর এবার মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

rony

এবার কণ্ঠের জন্য পুরস্কার জিতলেন জয়া

Shamim Reza