বিনোদন

দীপিকার মালতি লুকের ভিডিও ফাঁস

ছবি : সংগৃহীত
বিনোদন ডেস্ক : ‘ছপক’ সিনেমায় অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই ছবির প্রয়োজনেই নিজেকে বদলে মালতি হয়ে উঠেছেন অভিনেত্রী। তবে কীভাবে দীপিকা মালতি হয়ে উঠলেন, সেই ভিডিও সম্প্রতি প্রকাশ করেছেন প্রযোজনা সংস্থা ফক্স স্টার।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, মালতি রূপে ক্যামেরার সামনে ধরা দিতে অবশ্য দীপিকাকেও কম কাঠখড় পোড়াতে হয়নি। হোমওয়ার্কের অংশ হিসেবে অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গে সময় কাটাতে হয়েছে রীতিমতো। শুটিংয়ের দিনগুলোতেও মেকআপ ভ্যানে দীপিকাকে বসে থাকতে হয়েছে ঘণ্টার পর ঘণ্টা।

একেবারে একজন অ্যাসিড আক্রান্তের মতো নিজের চেহারা গড়ে তুলতে প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হয়েছিল দীপিকাকে। ‘ছপক’-এর প্রস্থেটিক মেকআপ যিনি করেছেন তিনি হলে খ্যাতনামা মেকআপ শিল্পী ক্লোভার উটন। তিনি তার হাতের জাদুতে দীপিকার চেহারা বদলে দিয়েছেন।

তবে প্রস্থেটিক মেকআপের জন্য বেশ কয়েকটা ধাপ রয়েছে। পরিচালক মেঘনা গুলজারের কথায়, তিনি কখনোই চাননি যে দীপিকাকে দেখতে লক্ষ্মী আগরওয়ালের মতো লাগুক। পরিচালকের কথায়, ‘আমি সবসময় চেয়েছি (ভগবান না করুন) দীপিকার সঙ্গে যদি এ ধরনের ঘটনা ঘটতো, তাহলে ওকে ঠিক যেমন লাগতো, তেমনই ওকে লাগুক।’

প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রস্থেটিক মেকআপের জন্য প্রথমে ক্লোভারকে প্লাস্টার অফ প্যারিস দিয়ে দীপিকার মুখের মাপ নেওয়া হয়। দীপিকার পক্ষে এভাবে প্লাস্টার অফ প্যারিস দিয়ে মুখ, চোখ ঢেকে বেশিক্ষণ থাকা মোটেও সহজ ছিল না। এখানেই শেষ নয়, প্রস্থেটিক মেকআপেক জন্য এরপরেও বেশ কিছু ধাপ পার হতে হয়েছে রণবীর ঘরণীকে।

প্রসঙ্গত, মেঘনা গুলজার পরিচালিত ‘ছপক’ সিনেমার মাধ্যমে উঠে এসেছে দিল্লির মধ্যবিত্ত পরিবারের মেয়ে লক্ষ্মীর আগরওয়ালের জীবনের ঘটনা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিক্রান্ত মাসে।

এবার দেখুন দীপিকার মালতি হয়ে উঠার সেই ভিডিও…

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ