Views: 244

বিনোদন

দীর্ঘ বিরতির পর ফিরছে ‘ইত্যাদি’


বিনোদন ডেস্ক : মহামারি করোনা ভাইরাসের আবহে অনেক মাস থমকে ছিল ‘ইত্যাদি’র ক্যামেরা। যদিও পরপর কয়েকটি সংকলিত পর্ব নিয়ে দারুণ সাড়া পেয়েছেন হানিফ সংকেত। এবার প্রায় বছরখানেক পর চালু হলো অনুষ্ঠানটির ক্যামেরা। সোশ্যাল মিডিয়া পোস্টে হানিফ সংকেত জানান, দীর্ঘ বিরতি কাটিয়ে প্রচার হতে যাচ্ছে ‘ইত্যাদি’র ব্র্যান্ড নিউ এপিসোড।


ফাগুন অডিও ভিশন নির্মিত ‘ইত্যাদি’ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাংলাদেশ টেলিভিশনে রাত ৮ টার বাংলা সংবাদের পর প্রচার হবে। এবারের পর্বে থাকবে নিয়মিত সব পরিবেশনাগুলো। থাকবে বেশ কিছু নাচ ও গানও। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের উপস্থিতিতে ধারণ করা হয়েছে এবারের পর্ব।

‘ইত্যাদি’ অনুষ্ঠানটি এখন দেশের বিভিন্ন জেলায় এবং ঐতিহাসিক স্থানসমূহে ধারণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এ অনুষ্ঠানটি এবার চিত্রায়িত হয়েছে শিক্ষা নগরী রাজশাহীর সারদার ঐতিহ্যপূর্ণ বাংলাদেশ পুলিশ একাডেমিতে। অনুষ্ঠানের পরিকল্পনা অনুযায়ী ‘ইত্যাদি’ যে জেলায় অনুষ্ঠিত হয় তার ইতিহাস ঐতিহ্য নিয়ে একটি গান পরিবেশিত হয়ে থাকে। বরাবরের মতো বিটিভির সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় থাকছেন হানিফ সংকেত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেবিকার ভূমিকায় জাহ্নবী

Shamim Reza

আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা : অমিত হাসান

Sabina Sami

অন্তরঙ্গ দৃশ্যে হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতার অস্বীকৃতি

Saiful Islam

প্রকাশ্যে তাপসীকে আক্রমন

Shamim Reza

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza