Views: 41

asndpost

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, অফিস ভাঙচুর


জুমবাংলা ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবে পৌর নির্বাচনকে সামনে রেখে শহরের জগন্নাথপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে নির্বাচনী অফিসের চেয়ার টেবিলসহ দুটি বসত ঘর।


আজ রোববার সকালে পৌর শহরের ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ফজলু মিয়া এবং অপর প্রার্থী আশ্রাফুল ইসলামের কর্মী সমর্থকদের মাঝে এই ঘটনা ঘটেছে। আশ্রাফুল ইসলাম একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এসময় প্রতিপক্ষের সমর্থকরা ফজলু মিয়ার একটি নির্বাচনী অফিসের চেয়ার টেবিলসহ দুটি বসত ঘর ভাঙচুর করে। পরে খবর পেয়ে পুলিশ এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। একই সঙ্গে কাউন্সিলর প্রার্থী আশ্রাফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য এবং এলাকা শান্ত করার জন্য একজন কাউন্সিলর প্রার্থীকে আটক করে পুলিশ। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রিকশাওয়ালাকে স্যালুট দিলেন পুলিশ, ভিডিও ভাইরাল

Shamim Reza

কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Shamim Reza

বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন সৌরভ

Shamim Reza

মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতি শিষ্টাচার লঙ্ঘন : তথ্যমন্ত্রী

Shamim Reza

৬ মাস ধরে যোগাযোগ নেই শ্রাবন্তীর সঙ্গে রোশানের

Shamim Reza

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে চার্জশিট

Shamim Reza