Views: 457

বিভাগীয় সংবাদ

দুই তরুণ ও দুই তরুণীর ‘অশ্লীল’ ভিডিও তৈরী, অতঃপর…

ngla.com/wp-content/uploads/2021/06/366.jpg” alt=”” width=”728″ height=”410″ class=”aligncenter size-full wp-image-1669201″ />জুমবাংলা ডেস্ক: ভিডিও বানানোর অ্যাপ ‘লাইকি’র মাধ্যমে অশ্লীল ভিডিও তৈরি করেন দুই তরুণ ও দুই তরুণী। এ অভিযোগে রাজশাহীতে চারজনকে আটক করা হয়েছে। রোববার বিকালে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) তাদের আটক করে।

আটককৃতরা হলেন- মুশরইল বারোরাস্তার মোড় এলাকার শাকিল হোসেনের ছেলে রাব্বি ওরফে রোমিও (২৩) এবং পবা উপজেলার কানপাড়া গ্রামের মেহেদী হাসান ওরফে ইমন (২০)। এছাড়া এদের সঙ্গে আরও দুই তরুণীকে আটক করা হয়েছে।

পরে সোমবার দুপুরে এ বিষয়ে নিজের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি জানান, লাইকি ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণীদের বিপথগামী করার অপরাধে এই চারজনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অশ্লীলতা প্রতিরোধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে গত ১ জুন টিকটকে অশ্লীল ও আপত্তিকর ভিডিও বানানোর অভিযোগে রাজশাহী মহানগরীর বিভিন্ন দর্শনীয় স্থানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছিলো মহানগর ডিবি পুলিশ।

আরও পড়ুন

নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিলেন এমপি জাফর

Saiful Islam

৫০০ বছরের শাহী মসজিদের দেয়ালে আঁকা আম

Saiful Islam

ব্যবসায়ী হত্যার ঘটনায় গাইবান্ধা থানার ওসি বদলি

Saiful Islam

পরকীয়ায় গোপন বিয়ে, অবশেষে প্রাণ গেল পরকীয়ায়

Saiful Islam

রাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

Shamim Reza

বাবা-মাকে মারধর করায় ছেলের ১ বছরের দণ্ড!

Saiful Islam