Views: 100

বিভাগীয় সংবাদ রাজশাহী

দুই ভাইয়ের এক প্রেমিকা, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

জুমবাংলা ডেস্ক : আপন দুই ভাই ভালোবাসতেন একই মেয়েকে। এ প্রেমের জেরেই বড় ভাইকে গলা কেটে হত্যা করেন ছোট ভাই। নিহত বড় ভাইয়ের নাম সাকিব হোসেন। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম শিমুল হোসেন। এ ঘটনায় অভিযুক্ত শিমুলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মার্চ) দিবাগত রাতে নগরীর উপকণ্ঠ হাড়ুপুর বাগানপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরদিন শনিবার (২৭ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে হত্যার ঘটনা সম্পর্কে স্থানীয়রা বলছেন ভিন্ন কথা। স্থানীয় একাধিক সূত্র বলছে, দুই ভাইয়ের প্রেমিকা ছিলেন একজনই। তিনি তাদের প্রতিবেশী। তিন মাস আগে ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যায়। এতে ছোট ভাই শিমুলের বড় ভাই সাকিবের ওর চাপা ক্ষোভ ছিল।

এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ। শিমুলকে আটকের পর তার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। তিনি বড় ভাইকে হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেন। তবে মাদকাসক্তির কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে কী-না তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই জানা যাবে।

ওসি আরও জানান, অভিযুক্ত শিমুলের ভাষ্য, তার বড় ভাই সাকিব একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক করতেন এবং নেশায়ও অভ্যস্ত ছিলেন। তিনি এসব নিষেধ করায় তার বড় ভাই তাকে ছুরি নিয়ে মারার জন্য তেড়ে আসেন। সেই আঘাত প্রতিহত করতে গিয়েই তিনি উল্টো আঘাত করেন। এতে সাকিবের গলায় ছুরির আঘাত লাগে এবং তিনি মারা যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza