Views: 125

জাতীয়

দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে গোল্ডেন মনির


জুমবাংলা ডেস্ক: অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলায় মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের ১৪ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ রবিবার ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর ছিদ্দিকের আদালত এই আদেশ দেন। এদিন আসামি মনিরকে আদালতে হাজির করা হয়।

এ সময় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন মিয়া তার সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে শুনানি করেন।


উভয় পক্ষের শুনানি শেষে আদালত দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে দুই মামলায় রিমান্ড একই সঙ্গে চলবে।

আজ রবিবার সকালে রাজধানীর বাড্ডা থানায় র‌্যাব বাদী হয়ে গোল্ডেন মনিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে এই তিনটি মামলা দায়ের করে।

এর আগে গোল্ডেন মনিরকে গ্রেপ্তারের পর তার হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, বিদেশি মদ এবং প্রায় দশটি দেশের বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা যা প্রায় বাংলাদেশি টাকায় ৯ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বাসা থেকে আট কেজি স্বর্ণ ও নগদ এক কোটি নয় লাখ টাকা জব্দ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গোপালগঞ্জ জেলা কারাগার পরিদর্শন করলেন ডিসি

azad

দেশে এক দশকে করদাতার সংখ্যা বেড়েছে ৩৫৭ শতাংশ

azad

এক যুগ্ম কমিশনারের বরখাস্ত ও শাস্তির দাবিতে বিক্ষোভ চলছে এনবিআরে

rony

আগামী সপ্তাহে ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর শুরু

azad

এমসি কলেজে ধর্ষণ: ঘটনাস্থলের নমুনার সাথে ডিএনএ মিলেছে আসামিদের

rony

সোমবার বন্ধ থাকবে ঢাকার যেসব এলাকার মার্কেট-দোকানপাট

rony