Views: 47

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

দুই মেয়েকে হ’ত্যা করে আত্মহ’ত্যা চেষ্টা বাবার


জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের পটিয়ায় গ’লাটিপে আপন দুই মেয়েকে হ’ত্যা করে নিজে আত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছে পিতা। ওই পিতার নাম মোখেন্দু বড়ুয়া। তার আদিবাড়ী লোহাগাড়ার পদুয়া হলে ও দীর্ঘদিন যাবৎ মেয়েদের নিয়ে শ্বশুরালয়ে থাকেন।

ঘটনাটি ঘটে আজ বুধবার ভোররাতে উপজেলার ভান্ডারগাঁও গ্রামে।

নিহত দুই বোন হচ্ছে টুকু বড়ুয়া (২৪) ও নিশু বগুয়া (১১)। টুকু বড়ুয়া ৮ম শ্রণী ও নিশু বড়ুয়া স্থানীয় বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ছিল।


কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বলেন, ভান্ডারগাঁও গ্রামে মেয়ে দুইটির নানার বাড়ী। সেখানেই পাষণ্ড পিতা মোখেন্দু বড়ুয়া তার দুই মেয়েকে গ’লাটিপে হ’ত্যা করে নিজে আত্মহ’ত্যার চেষ্টা করে। খবর নিয়ে জানা যায়, ৫ বছর পূর্বেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মেয়ে দুইটির মা মা’রা যান। এরপর থেকে তারা নানার বাড়ীতে থেকেই লেখাপড়া চালিয়ে যাচ্ছিল।

পটিয়া থানার তদন্তকারী কর্মকর্তা বিকাশ দাশ হিরো জানান, প্রাথমিকভাবে হ’ত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট আসলেই বিস্তারিত জানা যাবে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. বোরহান উদ্দিন জানান, পুলিশ প্রকৃত ক্লু উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। তবে অজ্ঞান অবস্থায় পিতা মোখেন্দু বড়ুয়াকে আ’টক করা হয়েছে। হতাশা থেকে এ ঘটনার সৃষ্টি হতে পারে বলে আশংকা করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাবিকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

Saiful Islam

আগুনে পুড়ে ছাই মেয়ের বিয়ের টাকা-ফার্নিচার

Saiful Islam

গোপালগঞ্জে কৃষক লীগের সম্মেলনে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি, চেয়ার ছোড়াছুড়ি

Saiful Islam

ছেলের নামে টুর্নামেন্টের আয়োজন করে খেলোয়াড়দের পেটালেন ইউএনও

Saiful Islam

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

Saiful Islam

নামাজের উদ্দেশ্যে বের হয়ে ফিরলেন লাশ হয়ে বৃদ্ধ হাফেজ

Saiful Islam