Views: 340

খুলনা বিভাগীয় সংবাদ

দুই সন্তানসহ ভাই-ভাবিকে হত্যার দায় স্বীকার রায়হানুরের


জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরার চাঞ্চল্যকর একই পরিবারের চারজন হত্যা মামলায় গ্রেফতার রায়হানুর দায় স্বীকার করেছে। বুধবার (২১ অক্টোবর) প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিআইডি তথ্যটি জানিয়েছেন।

প্রেস ব্রিফিংয়ে জানিয়েছে, বেকার রায়হানুর ভাই ভাবির গালিগালাজ সহ্য করতে না পেরে তাদেরকে হত্যার পরিকল্পনা করে। পরে রায়হানুরকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে নিয়ে যাওয়া হয়েছে।

প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের ‘একাই চারজনকে হত্যা করা কি সম্ভব’ এ প্রশ্নের জবাবে সিআইডির এক কর্মকর্তা বলেন, ঘুমের ওষুধ খাইয়ে তাদের হত্যা করা হয়। যদিও মাকে হত্যার সময় ছেলে মেয়ে জেগে যাওয়ায় তাদের হত্যা করতে বাধ্য হয়েছে বলে তিনি জানান।


তাছাড়া পরের তিনজনকে গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, গত মঙ্গলবার গ্রেফতারকৃত তিনজন খালেক, আসাদুল ও রাজ্জাক নির্দোষ কিনা তা চূড়ান্ত তদন্ত শেষে বলা যাবে। বুধবার সকালে তাকে সাথে নিয়ে তার ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি তোয়ালে ও বাড়ির পাশে পুকুর থেকে চাপাতি উদ্ধার করা হয়।

গত ১৪ অক্টোবর বুধবার রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামে মৎস্য ব্যবসায়ী শাহিনুর রহমান তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম বাবু, মেয়ে তাসনিমকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কলারোয়া থানায় নিহতের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন । পুলিশ নিহতের ভাই রায়হানুরসহ চার থেকে পাঁচজনকে নজর বন্দি করে রাখে। ওই দিন রাতে মামলাটি সিআইডিতে স্থানান্তর হয়।

সিআইডি পরদিন শুক্রবার রায়হানুরকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত রোববার শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। সোমবার সকালে রাহানুরকে রিমান্ডে নিয়ে আসে সিআইডি কার্যালয়ে। দুইদিন জিজ্ঞাসাবাদ শেষে রায়হানুর হত্যাকান্ডের দোষ স্বীকার করে বলে সিআইডির এডিশনাল ডিআইজি শেখ ওমর ফারুক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam